shono
Advertisement
Telangana

তেলেঙ্গানায় সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ! অভিযুক্ত যুবকের বাড়ি-গাড়ি পোড়াল ক্ষুুব্ধ জনতা

পুলিশকর্মীদের ঘিরে বিক্ষোভ দেখায় নির্যাতিতার পরিবার ও প্রতিবেশীরা।
Published By: Kishore GhoshPosted: 09:10 PM Sep 29, 2024Updated: 09:10 PM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেলেঙ্গানায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ। গ্রামেরই বাসিন্দা বছর উনিশের এক তরুণ অভিযুক্ত। সিদ্দিপেট জেলার ঘটনা প্রকাশ্যে আসতেই ক্ষিপ্ত হয়ে ওঠে জনতা। ক্ষুব্ধ গ্রামবাসীরা অভিযুক্ত যুবকের বাড়িতে আগুন লাগিয়ে দেন! অভিযুক্তের গাড়িতেও অগ্নিসংযোগ করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিশোরীর পরিবারের অভিযোগ, কিশোরী বাড়িতে একা ছিল, এমন সময় ওই বাড়িতে ঢুকে যুবক তাকে ধর্ষণ করেন। কিশোরী সাহায্যের জন্য চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসেন। তাঁরাই অভিযুক্তকে হাতেনাতে ধরে ফেলেন। এর পর অভিযুক্ত যুবককে মারধর করে ক্ষুব্ধ গ্রামবাসীরা। কিছু পরে যুবকের বাড়ি ও গাড়িতে আগুন লাগানো হয়। এদিকে ধর্ষণের বিষয়টি প্রকাশ্য়ে আসতেই অভিযুক্ত যুবকের বাড়ির লোকেরা এলাকাছাড়া হন। অভিযুক্তকে আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।

যদিও পুলিশ এলাকায় পৌঁছালে পুলিশকর্মীদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন নির্যাতিতার পরিবার ও প্রতিবেশীরা। এই অবস্থায় সিদ্দিপেটের পুলিশ কমিশনারও ঘটনাস্থলে যান। কিশোরীর পরিবার এবং প্রতিবেশীদের ন্যায় বিচারের প্রতিশ্রুতি দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কিশোরীর পরিবারের অভিযোগ, কিশোরী বাড়িতে একা ছিল, এমন সময় ওই বাড়িতে ঢুকে যুবক তাকে ধর্ষণ করেন।
  • কিশোরী সাহায্যের জন্য চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসেন।
Advertisement