আটজন মিলে নাবালিকাকে গণধর্ষণ, সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হল অত্যাচারের ভিডিও!

04:54 PM Sep 30, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাবালিকাকে আটজন মিলে গণধর্ষণ! আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে পঞ্চাশ হাজার টাকা আদায়ের চেষ্টা। না মেলায় ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়া হল সোশ্যাল মিডিয়ায়। নক্কারজনক ঘটনার সাক্ষী রাজস্থানের (Rajasthan) আলওয়ার। অভিযুক্তদের শাস্তির দাবিতে পুলিশের দ্বারস্থ নাবালিকার দাদা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজস্থানের কিষাণগঞ্জ বাস পুলিশ স্টেশন এলাকার বাসিন্দা ওই নাবালিকা। বয়স ১৬ বছর। অষ্টম শ্রেণির ছাত্রী সে। নির্যাতিতার দাদা জানিয়েছে, ২০২১ সালের ৩১ ডিসেম্বর তাঁর বোনকে ডেকে পাঠায় এলাকারই বাসিন্দা সাহিল নামে এক যুবক। নাবালিকাকে জানায়, তাঁর কিছু আপত্তিকর ছবি সে পেয়েছে। বিষয়টা জানার পরই সাহিলের সঙ্গে দেখা করে নাবালিকা। অভিযোগ, সেই সময়ই সাহিল-সহ মোট আটজন যুবক তাকে ধর্ষণ করে। পরিকল্পনামাফিক অত্যাচারের মুহূর্ত ক্যামেরাবন্দি করে অভিযুক্তরা।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: জামিন পেলেন NRC বিরোধী আন্দোলনের মাস্টারমাইন্ড শারজিল ইমাম, তবুও থাকতে হবে জেলেই]

অভিযোগ, এরপর নাবালিকাকে ওই অত্যাচারের ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিতে থাকে অভিযুক্তরা। ভয় দেখিয়ে চলতি বছরেও নাবালিকাকে ধর্ষণ করা হয়। এরপর নির্যাতিতার কাছে ৫০ হাজার টাকা দাবি করে সাহিল। কিন্তু নাবালিকা তা দিতে পারেনি। এরপরই অত্যাচারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। বিষয়টি ছড়িয়ে পড়তেই নাবালিকার পরিবারের সদস্যরা গোটা বিষয়টা। এরপরই অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতার দাদা। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে পকসো ধারায় মামলা করা হয়েছে। অভিযুক্তদের সন্ধান চলছে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: পুজোয় স্বস্তিতে মানিক ভট্টাচার্য, রক্ষাকবচের মেয়াদ আরও বাড়িয়ে দিল সুপ্রিম কোর্ট]

Advertisement
Next