shono
Advertisement

সিগারেট খেতে দশ টাকা চেয়ে না পাওয়ার ক্ষোভে খুন নাবালককে!

অভিযুক্ত চারজনকেই গ্রেপ্তার করা হয়েছে।
Posted: 11:20 AM Jun 08, 2022Updated: 11:20 AM Jun 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র দশ টাকা। তাই নিয়ে বচসার জেরে খুন হতে হল এক নাবালককে! মর্মান্তিক এই ঘচনা ঘটেছে দিল্লিতে (Delhi)। পুলিশ চার অভিযুক্তকেই গ্রেপ্তার করেছে। জানা গিয়েছে, অভিযুক্তরা ওই নাবালকের কাছে দশ টাকা চেয়েছিল সিগারেট কিনবে বলে। টাকা না দেওয়াতে ছুরি দিয়ে কুপিয়ে খুন (Murder) করা হল ওই নাবালককে। এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

গত সোমবার পথের ধারে বিজয় নামের ওই নাবালকের দেহ উদ্ধার করে পুলিশ। তার পেটে ছুরির আঘাতের চিহ্ন ছিল। সে স্থানীয় আনন্দ পর্বত এলাকার বাসিন্দা ছিল। স্বাভাবিক ভাবেই তার দেহ উদ্ধারের পরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। কিন্তু কেন ওই ছেলেটি মারা গেল, কারাই বা মারল তা খুঁজে বের করতে তদন্তে নামে পুলিশ। এরপরই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে গিয়ে পুলিশ সন্ধান পায় চার অভিযুক্তের। এরপরই তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন ডিসিপি শ্বেতা চৌহান। ধৃতদের জেরা করতেই প্রকাশ্যে আসে আসল সত্যি। জানা যায়, নৃশংস এই হত্যার পিছনে ‘মোটিফ’ কেবল মাত্র দশ টাকা। সামান্য একটা সিগারেটের জন্য এমন ঘটনা কী করে ঘটল ভেবে পাচ্ছেন না এলাকার বাসিন্দারা।

[আরও পড়ুন: ‘লুকিয়ে বাঁচা যাবে না’, মহম্মদকে নিয়ে মন্তব্যের পরই ভারতে হামলার হুমকি আল কায়দার]

চার অভিযুক্তের নাম প্রবীণ (২০), অজয় (২৩), যতীন (২৪) ও সোনু কুমার (২০)। এদের মধ্যে সোনু ওই এলাকারই বাসিন্দা। বাকিরা পাশের পাড়া বাবা ফরিদপুরীর বাসিন্দা। ঠিক কী হয়েছিল? সোনু জানিয়েছে, গত রবিবার সে বিজয়কে ডেকে তাকে দশ টাকা দিতে বলে সিগারেট খাওয়ার জন্য। বিজয় টাকা দিতে চায়নি। এরপরই বিজয়ের সঙ্গে সকলের বচসা শুরু হয়। এরপরই তারা ছুরির আঘাতে খুন করে বিজয়কে।

পুলিশ জানিয়েছে, বিজয় পেশায় একজন দরজি। প্রবীণ একটি কারখানায় কাজ করে। যতীন একটি জুতোর দোকানের কর্মী এবং অজয় গাড়ির চালক। সকলকেই গ্রেপ্তার করা হয়েছে। 

[আরও পড়ুন: সংবাদপত্রে পড়েছিলেন মাধ্যমিকের অভাবী কৃতীর কথা, অর্থ সাহায্যের জন্য স্কুলে হাজির বৃদ্ধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement