Advertisement

মধ্যপ্রদেশের শিবপুরীতে ভয়াবহ দুর্ঘটনা, মৃত কমপক্ষে ১১

09:52 AM Nov 14, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনার ফলে মৃত্যু হল কমপক্ষে ১১ জনের। জখম হয়েছেন আরও ২০ জন। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে শিবপুরী (Shivpuri) জেলার পোহরি থানার কাকরা গ্রাম এলাকায়। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে এসেছে স্থানীয় এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় প্রায় ৪০ জন যাত্রী নিয়ে ওই পিকআপ ভ্যানটি শেওপুর জেলার আনওয়াদ থেকে পোহরি-কাকরা রোড হয়ে শিবপুরী জেলার ডোডি গ্রামে আসছিল। সন্ধ্যা ৭টা ১৫ মিনিট নাগাদ ককরা গ্রামের কাছে আসার পর আচমকা সেটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উলটে যায়। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ জনের। পরে জখমদের স্থানীয় পোহরি হাসপাতালে নিয়ে যাওয়া হলে আরও সাত জনকে মৃত বলে ঘোষণা করা হয়। পরে সেখান থেকে বাকি ২০ জনকে শিবপুরী জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানকার চিকিৎসকরা আরও ভাল চিকিৎসার জন্য তিন জনকে গোয়ালিয়র হাসপাতালে পাঠিয়েছেন।

[আরও পড়ুন: ডিসেম্বরের মধ্যেই তৈরি হয়ে যাবে অক্সফোর্ড টিকার ১০ কোটি ডোজ, ঘোষণা সেরাম কর্তার]

এপ্রসঙ্গে শিবপুরীর পুলিশ সুপার রাজেশ সিং চান্ডেল বলেন, একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার পর পিকআপ ভ্যানে করে শেওপুর জেলার আনওয়াদ থেকে শিবপুরী জেলার ডোডি গ্রামে আসছিলেন প্রায় ৪০ জন ব্যক্তি। পোহরি গ্রামের কাকরা গ্রামের কাছে আচমকা গাড়িটি উলটে দুর্ঘটনা ঘটে। এর ফলে সঙ্গে সঙ্গে ৬ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে ২৮ বছরের এক অন্তঃসত্ত্বা যুবতী দুর্গা বাই ও তাঁর ৪ বছরের শিশুকন্যা প্রত্যা আছে। পরে হাসপাতালে নিয়ে যাওয়া পর আরও ৫ জনকে মৃত বলে ঘোষণা করা হয়।

এদিকে এই দুর্ঘটনার খবর পাওয়ার পরে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইট করেন, ‘শিবপুরীর পোহরি-কাকরা (Pohri-Kakra) রোডে মর্মান্তিক দুর্ঘটনার ফলে মৃতদের প্রতি গভীর সমবেদনা জানাই। ভগবানের কাছে তাঁদের আত্মার শান্তি কামনা করে অপূরণীয় এই ক্ষতির ফলে তাঁদের পরিবার যে অবস্থার মধ্যে দিন কাটাচ্ছে তা থেকে উদ্ধার হওয়ার প্রার্থনা জানাই। চাই জখমরাও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।’

[আরও পড়ুন: বাংলার ৬ জেলায় তৈরি সংগঠন, তৃণমূলের সঙ্গে জোটের রাস্তাও খুলে রাখল ওয়েইসির দল]

Advertisement
Next