একসঙ্গে রাত কাটানোর প্রস্তাব দিতেই হোয়াটসঅ্যাপে ব্লক করলেন প্রেমিক! রাগে আত্মঘাতী তরুণী

01:57 PM May 19, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতে প্রেমিকের বাড়িতে থাকতে চেয়েছিলেন প্রেমিকা। কিন্তু রাজি হননি যুবক। উলটে ঝগড়ার মাঝেই তরুণীকে হোয়াটসঅ্যাপে (WhatsApp) ব্লক করে দিয়েছিলেন প্রেমিক। আর তাই প্রেমিকের বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন প্রেমিকা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মুম্বইয়ের (Mumbai) শহরতলি দাহিসারে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

২০ বছরের প্রণালী লাখোরের সঙ্গে বছর সাতাশের যুবকের প্রেম ছিল। দুজনের আলাপ মাত্র ছ’মাসের। জানা গিয়েছে, রবিবার রাতে দুজনে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার সময় প্রেমিকের বাড়িতে থেকে যাওয়ার আবদার করেছিলেন প্রণালী। কিন্তু সে কথা শোনা মাত্র পত্রপাঠ বারণ করে দেন প্রেমিক। তাও মানতে চাননি প্রেমিকা।

[আরও পড়ুন: CBI তদন্তকে চ্যালেঞ্জ, ফের আদালতে পার্থ, SSC ভবনে CRPF পাহারার বিরোধিতায় মামলা রাজ্যেরও]

দীর্ঘ বচসার পর বাড়ি ফেরার জন্য দুজন আলাদা পথ ধরেন। সেই সময়ও প্রেমিককে ক্রমাগত ফোন করছিলেন প্রণালী। যুবক তাঁকে বোঝানোর চেষ্টা করেন। জানান, বাড়ির আশপাশে প্রচুর মাদকাসক্ত যুবক ঘুরে বেড়ায়। ফলে রাত-বিরেতে সমস্যা হতে পারে। কিন্তু কিছুতেই বুঝতে চাইছিলেন না প্রণালী। শেষপর্যন্ত তাঁকে হোয়াটসঅ্যাপে ব্লক করে দেন ওই যুবক। সেটাই কাল হয়ে দাঁড়ায়।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

নাছোড় প্রণালী সটান যুবকের বাড়িতে এসে হাজির হন। তাঁকে কেন ব্লক করা হয়েছে, তা জানতেও চান। শেষে প্রেমিকের রেললাইনের ধারের বাড়িতেই থেকে যান ওই তরুণী। দুজনে একইসঙ্গে ঘুমিয়েছিলেন। সকালে ঘুম থেকে উঠতেই চক্ষু চড়কগাছ প্রেমিকের। দেখেন, গলায় ওড়নার ফাঁস দিয়ে সিলিং থেকে ঝুলছেন প্রণালী। ঘটনার ভিত্তিতে জিআরপি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। যদিও কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি।

[আরও পড়ুন: জ্ঞানবাপী মসজিদ মামলা: সুপ্রিম নির্দেশে শুক্রবার পর্যন্ত বারাণসী কোর্টে স্থগিত শুনানি]

Advertisement
Next