বাড়ি গুঁড়িয়ে দেওয়ার পর নয়ডার মহিলাকে হেনস্তাকারী ‘BJP’নেতাকে গ্রেপ্তার করল পুলিশ

01:09 PM Aug 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ। শাস্তিস্বরূপ ইতিমধ্যে অভিযুক্ত বিজেপি (BJP) নেতার বাড়ি গুঁড়িয়ে দিয়েছে যোগীর প্রশাসন। এবার অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ। মিরাটের সঙ্গীর বাড়ি থেকে অভিযুক্ত নেতা শ্রীকান্ত ত্যাগীকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

গ্রেটার নয়ডা আদালতে আত্মসমপর্ণের আবেদপপত্র পাঠিয়েছিলেন শ্রীকান্ত। তো অন্যদিকে বিজেপি নেতার খবর দিলেই ২৫ হাজার টাকা পুরস্কারের ঘোষণা করেছিল প্রশাসন। স্ত্রী এবং নিজের আইনজীবীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছিলেন তিনি। সময় সুয়োগমতো ঋষিকেশ, হরিদ্বার হয়ে সাহারাণপুরের পালানোর ছক ছিল তাঁর। কিন্তু সেই পরিকল্পনা বাস্তবায়িত হওয়ার আগেই মিরাটের শ্রদ্ধাপুরি অঞ্চল থেকে গ্রেপ্তার হলেন তিনি।

[আরও পড়ুন: সুকান্তকে সরিয়ে রাজ্য BJP সভাপতি শুভেন্দু? দলে গুরুত্ব বাড়তে পারে দিলীপ-লকেটের]

সোশ্যাল মিডিয়ায় নিজেকে বিজেপি কর্মী হিসেবে দাবি করেন শ্রীকান্ত ত্যাগী (Shrikant Tyagi) নামের এই ব্যক্তি। তিনি নয়ডার গ্র্যান্ড ওমেক্সা সোসাইটির বাসিন্দা। সেই আবাসনের ভিতরে একটি পার্কের কিছু অংশ বেআইনি ভাবে দখল করেন ওই ব্যক্তি। এই মর্মে নোটিস দেওয়া হলেও তা তিনি অগ্রাহ্য করেছেন বলেই অভিযোগ এসেছে। এরপর সেই বেআইনি ভাবে দখল নেওয়া জায়গায় গাছ লাগানোর জন্য উদ্যোগ নেন। তাতেই বাঁধা দিতে এগিয়ে আসেন এক স্থানীয় মহিলা। মহিলা ভদ্রভাবে কথা বলা শুরু করলেও হঠাৎ রেগে যান শ্রীকান্ত। তখনই তাঁর সঙ্গে চরম দুর্ব্যবহার শুরু করে শ্রীকান্ত। মহিলার চরিত্র নিয়ে কু-মন্তব্য করার পাশাপাশি তাঁকে শারীরিক নিগ্রহও করতে শুরু করেন তিনি। সেই অপরাধে ভারতীয় দন্ডবিধির ৩৫৪ ধারায় মামলা রুজু করে পুলিশ। এবার তাঁর সেই বেআইনি ভাবে দখল করা সম্পত্তি বুলডোজার(Bulldozer) দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়।

Advertising
Advertising

মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়েছে, সম্পূর্ণ ঘটনার তদন্ত করা হবে। আইন ভাঙার ঘটনা ঘটলে কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। শ্রীকান্তের বিরুদ্ধে গ্যাংস্টার অ্যাক্ট রুজু করেছে নয়ডা পুলিশ। বর্তমানে তাঁর সমস্ত বেআইনি সম্পত্তির খোঁজ চালাচ্ছে পুলিশ। এবার তাঁকে হেফাজতে নিয়েই সম্পত্তির খোঁজে তল্লাশি চালাতে চায় পুলিশ।

[আরও পড়ুন: ফের অনুব্রত মণ্ডলকে নোটিস সিবিআইয়ের, বুধবার নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ]

Advertisement
Next