‘প্রধানমন্ত্রী শাহ, স্বরাষ্ট্রমন্ত্রী মোদি’! এ কী বললেন হিমন্ত বিশ্বশর্মা! ভিডিও ঘিরে চাঞ্চল্য

12:32 PM May 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের প্রধানমন্ত্রী অমিত শাহ এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নরেন্দ্র মোদি! মঞ্চে অমিত শাহর উপস্থিতিতেই এ কথা বলে বসলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। যে ভিডিও নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। বিজেপির দাবি, মুখ ফসকে ভুলবশত এমন মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী। কিন্তু কংগ্রেস বিষয়টি নিয়ে খোঁচা দিতে ছাড়ছে না। তাদের দাবি, পরবর্তী প্রধানমন্ত্রী বিজেপি নিজেই বেছে নিয়েছে।

Advertisement

অসমের খানাপাড়ায় বিজেপি সরকারের প্রথম বর্ষপূর্তির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অমিত শাহ (Amit Shah)। তাঁর সামনেই তাঁকে ‘প্রধানমন্ত্রী’ বলে সম্বোধন করে ফেলেন হিমন্ত বিশ্ব শর্মা! সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মুখ্যমন্ত্রীর ভাষণ। যেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, “আমাদের প্রধানমন্ত্রী অমিত শাহ, আমাদের শ্রদ্ধেয় স্বরাষ্ট্রমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে আমার অভিনন্দন জানাই।” তাঁর ওই বক্তব্যের ১৪ সেকেন্ডের ভিডিও ক্লিপটি রীতিমতো অস্বস্তিতে ফেলে দিয়েছে বিজেপি নেতৃত্বকে। সাফাই দিয়ে সঙ্গে সঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক এক বিজেপি নেতা জানান, নেহাতই মুখ ফসকে এমনটা বলে ফেলেছেন মুখ্যমন্ত্রী (Himant Biswa Sharma)।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় ভারতে ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণ ও মৃত্যু, কোভিড পজিটিভ বিল গেটসও]

Advertising
Advertising

এ নিয়েই এবার কংগ্রেসের কটাক্ষের শিকার হতে হচ্ছে গেরুয়া শিবিরকে। অসম কংগ্রেসের তরফে একটি ফেসবুক পোস্টে লেখা হয়েছে, সর্বানন্দ সোনওয়াল মুখ্যমন্ত্রী থাকাকালীন অসমের এক সাংসদ হিমন্ত বিশ্বশর্মাকে ‘মুখ্যমন্ত্রী’ বলে সম্বোধন করেছিলেন। পরে দেখা গেল, তিনিই নির্বাচনে জিতে মুখ্যমন্ত্রী হলেন। এবার ঠিক সেভাবেই অমিত শাহকে প্রধানমন্ত্রী বললেন হিমন্ত। আর এতেই গোপন বার্তা স্পষ্ট হচ্ছে বলে দাবি কংগ্রেসের। 

উল্লেখ্য, ওই অনুষ্ঠানে হিমন্ত বিশ্ব শর্মা বলেন, “আমাদের সরকার এই রাজ্যের মানুষের জন্য কাজ করতে বদ্ধপরিকর। আমরা মানুষের জন্য কাজ করে চলেছি। আগামী দিনেও করব।”

[আরও পড়ুন: ধপাস! নাতির সঙ্গে সমুদ্রে ঘুরতে গিয়ে সৈকতে পা পিছলে পড়ে গেলেন মদন মিত্র, ভাইরাল ভিডিও]

Advertisement
Next