Advertisement

অসমে মোদির সভা চলাকালীন অজ্ঞান বিজেপি কর্মী! বক্তৃতা থামিয়ে চিকিৎসার নির্দেশ প্রধানমন্ত্রীর

04:12 PM Apr 03, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  শনিবার অসমে (Assam) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) জনসভায় হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন এক বিজেপি (BJP) কর্মী। সেই সময় মঞ্চে বক্তৃতা দিচ্ছিলেন প্রধানমন্ত্রী। চোখের সামনে ওই কর্মীকে অজ্ঞান হয়ে যেতে দেখে বক্তৃতা বন্ধ করে তৎক্ষণাৎ সঙ্গে থাকা মেডিক্যাল টিমকে নির্দেশ দিলেন অবিলম্বে অসুস্থ কর্মীর চিকিৎসা শুরু করার।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অসমে তৃতীয় ও অন্তিম দফার ভোট আগামী মঙ্গলবার। তার আগে রাজ্যের বক্সা জেলার তামুলপুরে ছিল মোদির জনসভা। সেখান থেকেই তাঁর সরাসরি বাংলায় উড়ে যাওয়ার কথা দু’টি জনসভায় যোগ দিতে। এই অবস্থায় বক্তৃতার মাঝখানে আচমকাই থেমে যেতে দেখা গেল তাঁকে। চোখের সামনে হরিচরণ দাস নামের ওই বিজেপি কর্মীকে চেতনা হারাতে দেখে বিচলিত প্রধানমন্ত্রী বলেন, ”পিএমও মেডিক্যাল টিম, আপনারা দয়া করে গিয়ে ওই যে কর্মী ডিহাইড্রেশনে কষ্ট পাচ্ছেন তাঁকে দেখুন। দ্রুত ওঁকে সাহায্য করুন।” এই মুহূর্তের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি।

[আরও পড়ুন: মমতার ঐক্যবদ্ধ হওয়ার ডাকে সাড়া মুফতির, চিঠি নিয়ে মুখ খুলল কংগ্রেস]

প্রসঙ্গত, ২৭ মার্চ ও ১ এপ্রিল দু’দফার ভোট হয়ে গিয়েছে অসমে। মঙ্গলবার তৃতীয় তথা অন্তিম দফার ভোট। তার ঠিক আগেই জনসভায় বিরোধীদের বিরুদ্ধে সুর চড়ালেন মোদি। কংগ্রেস-সহ বিরোধী মহাজোটকে কাঠগড়ায় তুলে তাঁকে বলতে শোনা যায়, ”আমরা সকলের জন্য কাজ করি। কিন্তু কিছু লোক দেশটাকে ভোট ব্যাংকের হিসেবে ভাগ করতে চায়। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে সেটাকেই ধর্মনিরপেক্ষতা বলা হয়। অথচ আমরা সকলের জন্য কাজ করি, সেটাকে বলা হল সাম্প্রদায়িকতা। এই ধর্মনিরপেক্ষতা, সাম্প্রদায়িকতার খেলা দেশের অনেক খরচ করেছে।”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্রসঙ্গত, ভোটের ঠিক আগেই অসমের বিজেপি নেতা হিমন্ত বিশ্বশর্মার প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি বোরোল্যান্ড পিপলস ফ্রন্টের প্রধান হাগ্রামা মহিলারিকে হুমকি দিয়েছিলেন।

[আরও পড়ুন: কৃষক নেতা রাকেশ টিকাইতের কনভয়ে হামলা, গ্রেপ্তার বিজেপির ছাত্র নেতা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next