shono
Advertisement
Priyanka Gandhi

কাশ্মীরে নামতে পারল না প্রিয়াঙ্কা গান্ধীর চপার, ষড়যন্ত্রের অভিযোগ কংগ্রেসের

শনিবার কাশ্মীরে জোড়া সভা করার কথা ছিল প্রিয়াঙ্কার।
Published By: Subhajit MandalPosted: 01:51 PM Sep 29, 2024Updated: 02:54 PM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রশাসনের অসহযোগিতা! কাশ্মীরে নামতে পারল না প্রিয়াঙ্কা গান্ধীর চপার। কংগ্রেসের অভিযোগ, কাঠুয়ায় প্রিয়াঙ্কার সভার কাছে চপার নামার উপযুক্ত ব্যবস্থা করেনি স্থানীয় প্রশাসন। ফলে শেষ দফার ভোটের আগে নতুন করে শুরু রাজনৈতিক টানাপোড়েন।

Advertisement

শনিবার কাশ্মীরে জোড়া সভা করার কথা ছিল প্রিয়াঙ্কার। কাঠুয়ার বিল্লাওয়ারে কংগ্রেস প্রার্থী মনোহরলালের সমর্থনে প্রচার কর্মসূচি নিয়েছিলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক। কিন্তু শেষ পর্যন্ত বিল্লাওয়ারের সভাস্থলে পৌঁছতেই পারেননি প্রিয়াঙ্কা। কংগ্রেসের অভিযোগ প্রিয়াঙ্কার চপার নামার উপযুক্ত ব্যবস্থাই করা হয়নি। দলের প্রচারে বাধা দেওয়ার চেষ্টা করছে জম্মু ও কাশ্মীর প্রশাসন।

কংগ্রেস নেতা তথা কাশ্মীর কংগ্রেসের মুখপাত্র রবীন্দ্র শর্মা বলছেন, "বিল্লাওয়ারে প্রিয়াঙ্কা গান্ধীর সভা বাতিল করার জন্য নির্লজ্জের মতো ষড়যন্ত্র করেছে জম্মু ও কাশ্মীর প্রশাসন। আমরা জম্মু ও কাশ্মীর প্রশাসনের কাছে জানতে চাই, কেন বিল্লাওয়ারে প্রিয়াঙ্কার চপার নামার উপযুক্ত ব্যবস্থা করা হল না? কংগ্রেসের অভিযোগ, দলের সাধারণ সম্পাদকের চপার নামার জন্য প্রশাসন যে জায়গাটি দিয়েছিল, সেটি সভাস্থল থেকে ৩৫ কিলোমিটার দূরে। ওই বিশাল রাস্তা সড়ক পথে গিয়ে ফের কোনওভাবেই সভায় যোগ দেওয়া সম্ভব হত না প্রিয়াঙ্কার পক্ষে। যদিও প্রশাসন সূত্রের খবর, পরিস্থিতি এবং নিরাপত্তার কথা ভেবেই সভাস্থলের আশেপাশে চপার নামতে দেওয়া হয়নি।

উল্লেখ্য, শনিবার চপার সমস্যায় পড়েছেন রাহুল গান্ধীও। এদিন জম্মু ও কাশ্মীরে জোড়া সভা ছিল তাঁরও। কিন্তু তিনিও সভাস্থলে পৌঁছাতে পারেননি। ফলে কাশ্মীরের শেষ দফা ভোটের আগে প্রচারে খানিকটা হলেও পিছিয়ে গেল হাত শিবির।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রশাসনের অসহযোগিতা! কাশ্মীরে নামতে পারল না প্রিয়াঙ্কা গান্ধীর চপার।
  • কংগ্রেসের অভিযোগ, কাঠুয়ায় প্রিয়াঙ্কার সভার কাছে চপার নামার উপযুক্ত ব্যবস্থা করেনি স্থানীয় প্রশাসন।
  • ফলে শেষ দফার ভোটের আগে নতুন করে শুরু রাজনৈতিক টানাপোড়েন।
Advertisement