Advertisement

হাই ভোল্টেজ তার থেকে অগ্নিসংযোগ, রাজস্থানে পুড়ে ছাই যাত্রীবোঝাই বাস, মৃত ৬

08:55 AM Jan 18, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে মর্মান্তিক দুর্ঘটনা রাজস্থানের জালোরে (Jalore)। যাত্রীবোঝাই বাসে অগ্নিসংযোগের ঘটনায় অন্তত ৬ জনের মৃত্যু। গুরুতর আহত আরও অন্তত ৩০ জন। ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট (Ashok Gehlat)।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানা গিয়েছে, রবিবার রাত সাড়ে দশটা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে জালোরের মহেশপুর গ্রামে। বাসটি আসলে শুক্রবার রাতে বেওয়ার থেকে মান্ডোলির পথে যাত্রা শুরু করেছিল। মান্ডোলিতে জৈন মন্দির দর্শন করার পর রবিবার বেওয়ারের উদ্দেশে রওনা দেন যাত্রীরা। ফেরার পথে রাস্তা গুলিয়ে ফেলেন চালক। ভুল রাস্তায় চলে যায় বাসটি। মাঝরাস্তায় বাসটি একটি হাই-টেনশন তারে স্পর্শ করে। সঙ্গে সঙ্গে বাসটিতে আগুন লেগে যায়। কিছুক্ষণের মধ্যেই তা পুড়ে ছাই হয়ে যায়।

[আরও পড়ুন: কে ডি সিংয়ের মুখোমুখি বসিয়ে জেরা! অ্যালকেমিস্ট মামলায় আরও ১৫ জনকে তলবের সম্ভাবনা]

ঘটনাস্থলেই মৃত্যু হয় বাসের চালক এবং খালাসির। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় আরও ৪ মুমূর্ষু রোগীর। আরও অন্তত ৩০ জন রোগী মারাত্মকভাবে ঝলসে গিয়েছেন। এঁদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের যোধপুরে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ইতিমধ্যেই রাজস্থান সরকার মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা করে অনুদান ঘোষণা করেছে। আহতদের ৫০ হাজার টাকা করে দেওয়া হচ্ছে। ঘটনায় শোকপ্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) বলেছেন,”রাজস্থানের (Rajasthan) জালোরের দুর্ঘটনায় আমি আমি আন্তরিকভাবে কষ্ট পেয়েছি। বেশ কয়েকজন প্রাণ হারিয়েছেন। তাঁদের পরিবারের প্রতি সমবেদনা।” দুঃখপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটও।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next