shono
Advertisement

সাতসকালে ভয়াবহ পথদুর্ঘটনায় প্রাণ হারালেন শিশু-সহ ১০ জন, তদন্তে পুলিশ

মৃতদেহগুলি উদ্ধারের চেষ্টা চলছে।
Posted: 09:56 AM Jun 16, 2021Updated: 09:56 AM Jun 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সাতসকালে ভয়াবহ পথদুর্ঘটনায় প্রাণ হারালেন ১০ জন। গুজরাটের (Gujarat) আনন্দ জেলার মর্মান্তিক এই ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। শেষ খবর পাওয়া পর্যন্ত মৃতদেহগুলি উদ্ধার করার চেষ্টা চলছে।

Advertisement

আনন্দ জেলার তারাপুর থেকে আহমেদাবাদের ভাটমন যাওয়ার যোগাযোগকারী হাইওয়েতেই এদিন সকলে ঘটে যায় ভয়ংকর এই দুর্ঘটনা (Road accident)। তারাপুর পুলিশ সূত্রে খবর, একটি গাড়ি ভাটমনের দিকে যাচ্ছিল। গাড়িতে ছিলেন দশ আরোহী। ঠিক তার উলটো দিক থেকে ছুটে আসছিল একটি ট্রাক। সেই ট্রাকটিই সজোরে ধাক্কা মারে গাড়িটিকে। দু’য়ের মুখোমুখি সংঘর্ষে প্রাণে বাঁচানো যায়নি গাড়ির কোনও যাত্রীকেই। ঘটনাস্থলেই প্রাণ হারান ১০ জন। যাঁদের মধ্যে ছিল শিশুও। দুমড়ে-মুছড়ে যাওয়া গাড়িটি থেকে মৃতদেহগুলি উদ্ধার করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তাঁদের পরিচয় জেনে পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।

[আরও পড়ুন: Corona Virus: সৌদির সিদ্ধান্তই চূড়ান্ত, এ বছর হজে যেতে পারবেন না ভারতীয়রা]

তবে ঠিক কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। ট্রাকটি অতিরিক্ত গতিতে যাচ্ছিল কি না, চালক মদ্যপ অবস্থায় ছিল কি না, সেসবই খতিয়ে দেখা হচ্ছে বলে খবর। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তারও করা হয়নি। তবে সাতসকালে এমন দুর্ঘটনার খবরে ছড়ায় আতঙ্ক।

[আরও পড়ুন: বৈশাখী বদলে গিয়ে হলেন ‘বৈশাখী শোভন ব্যানার্জি’, শোভনের সঙ্গে শুরু নয়া ইনিংস!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement