shono
Advertisement

কৃত্রিম বাঁধে স্নান করতে নামাই কাল, জলে তলিয়ে মৃত্যু সাত নাবালিকার

ঘটনায় শোকপ্রকাশ তামিলনাড়ুর মন্ত্রীর।
Posted: 07:57 PM Jun 05, 2022Updated: 07:57 PM Jun 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকল তামিলনাড়ু (Tamilnadu)। সাত জন নাবালিকা একসঙ্গে ডুবে মারা গিয়েছে। একটি কৃত্রিম বাঁধের মধ্যে ডুবে মৃত্যু হয়েছে ওই সাত নাবালিকার। গাডিলাম নদীর উপরে তৈরি করা হয়েছিল এই বাঁধ। স্থানীয়দের উদ্যোগে ওই সাত নাবালিকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শত চেষ্টা করেও বাঁচানো যায়নি তাদের।

Advertisement

ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর পৌনে একটা নাগাদ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্নান করতেই ওই বাঁধের কাছে জড়ো হয়েছিল ওই সাত নাবালিকা (Teenage Girls Drowned)। তারপরে স্নান করতে নেমেছিল তারা। এই পর্যন্ত সব কিছু ঠিক ছিল। কিন্তু বিপত্তি ঘটে এর পর থেকেই। সাঁতার কাটার আনন্দে বাঁধের ধার থেকে ক্রমশ গভীরের দিকে যেতে শুরু করে ওই সাতজন। বাঁধের মাঝমাঝি জায়গায় গিয়েই আর টাল সামলাতে পারেনি তারা। একে একে সকলেই ডুবে যায়। মৃত্যু হয় প্রত্যেকেরই।

[আরও পড়ুন: খুন নাকি আত্মহত্যা? বিহারে একই পরিবারের পাঁচ সদস্যের ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য]

তবে এই সাতজনকে ডুবে যেতে দেখে উদ্ধার করতে এগিয়ে আসেন স্থানীয় মানুষ। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রত্যেককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। পুলিশ জানিয়েছে, মৃতাদের বয়স দশ থেকে আঠেরো বছর। দু’টি আলাদা গ্রামের বাসিন্দা ছিল এই সাত নাবালিকা। মৃতদের মধ্যে রয়েছে দুই বোনও। তারা আয়ানকুরিনজিপাড়ি গ্রামের বাসিন্দা। বাকি পাঁচ জন অন্য একটি গ্রামের বাসিন্দা।

পুলিশের অনুমান, স্রোতের বেগ আচমকা বেড়ে গিয়েছিল। তার সঙ্গে তাল রাখতে না পেরেই ডুবে গিয়েছে তারা। এই ঘটনায় বিশদে তদন্ত শুরু করেছে তামিলনাড়ু পুলিশ। সাত নাবালিকার পরিবারের হাতে মৃতদেহ তুলে দেওয়া হয়েছে। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন তামিলনাড়ুর কৃষিমন্ত্রী এমআরকে পনিরসেলভাম। মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। সেখানে শোকার্ত পরিবারের সঙ্গে কথা বলেন তিনি। 

[আরও পড়ুন: একা গান্ধীজি নন, এবার ভারতীয় নোটে রবীন্দ্রনাথ ও কালামের ছবিও!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement