shono
Advertisement

জেলে অপরাধীর পোশাক পরতে নারাজ শিনা বোরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়!

কেন অপরাধীদের পোশাকে আপত্তি ইন্দ্রাণীর?
Posted: 11:48 AM Dec 23, 2020Updated: 11:48 AM Dec 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপরাধীর পোশাক পরবেন না তিনি। কারণ এখনও দোষ প্রমাণিত হয়নি। মুম্বইয়ের সিবিআই আদালতে এই আবেদন জানালেন শিনা বোরা হত্যাকাণ্ডে (Sheena Bora murder case) অন্যতম অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়।

Advertisement

২০১২ সালে গোটা দেশে সাড়া ফেলেছিল শিনা বোরা হত্যাকাণ্ড। অভিযোগ, সে বছরের ২৪ এপ্রিল একটি গাড়ির মধ্যে শ্বাসরোধ করে খুন করা হয় ২৫ বছরের যুবতীকে। শিনা বোরা ছিলেন ইন্দ্রাণী মুখোপাধ্যায় ও তাঁর সঙ্গী সিদ্ধার্থ দাসের মেয়ে। তারপর সঞ্জীব খান্নাকে বিয়ে করেন ইন্দ্রাণী। ২০০২ সালে সঞ্জীবের সঙ্গে সম্পর্ক ছেদ করে পিটার মুখোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। প্রথমে পিটারের কাছে নাকি নিজের মেয়েকে বোন হিসেবে পরিচয় দিয়েছিলেন ইন্দ্রাণী। শিনার খুনের ঘটনা প্রকাশ্যে আসে ২০১৫ সালে ভিন্ন একটি মামলায় ইন্দ্রাণীর গাড়ির চালক শ্যামবর রাইয়ের গ্রেপ্তারির পরে। ইন্দ্রাণী ছাড়া শিনা বোরা হত্যাকাণ্ডে আরও দুই অভিযুক্ত ইন্দ্রাণীর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না এবং চালক রাই।

[আরও পড়ুন: শিশু নিগ্রহের ভিডিও ছড়িয়ে মার্কিন কিশোর-কিশোরীদের প্রতারণা! গ্রেপ্তার শ্রীনগরের যুবক]

জানা গিয়েছিল, খুনের পর মুম্বই থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে রায়গড়ের গভীর জঙ্গলে শিনার দেহ পুঁতে দেওয়া হয়েছিল। মামলায় প্রথম থেকেই সিবিআইয়ের সন্দেহের তালিকায় ছিলেন পিটার। ২০১৫ সালের ১৯ নভেম্বর তাঁকে গ্রেপ্তার করা হয়। সিবিআইয়ের দাবি ছিল, শিনা এবং পিটারের আগের পক্ষের ছেলে রাহুলের সম্পর্ক মেনে নিতে পারেননি পিটার এবং ইন্দ্রাণী। এই বিষয়টি নিয়ে পারিবারিক বিবাদ তুঙ্গে ওঠে। উল্লেখ্য, চলতি বছরে মার্চ মাসেই বম্বে হাই কোর্টের জামিন পান পিটার। সাড়ে চার বছর আর্থার রোড জেলে কাটিয়ে ২ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান তিনি। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার মুম্বইয়ের স্পেশ্যাল সিবিআই আদালতে নিজের আবেদনে ইন্দ্রাণী  (Indrani Mukerjea) দাবি করেন, তিনি এখনও অভিযুক্ত। তাই অপরাধীদের সবুজ শাড়ি পরতে রাজি নন। এ বিষয়ে বাইকুল্লা জেল কর্তৃপক্ষের বক্তব্য জানতে চেয়েছে আদালত। ৫ জানুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

[আরও পড়ুন: অপেক্ষার অবসান, ৯ মাস পর ভক্তদের জন্য খুলল পুরীর জগন্নাথ মন্দির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement