খাবার খারাপ কেন? কেটারিং সংস্থার ম্যানেজারকে চড় শিব সেনা বিধায়কের, ভাইরাল ভিডিও

03:21 PM Aug 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিম্নমানের খাবার দেওয়ার অভিযোগে এক কেটারিং সংস্থার ম্যানেজারকে চড় মারার অভিযোগ উঠল এক শিবসেনা বিধায়কের (Shiv Sena MLA) বিরুদ্ধে। ওই নেতা অশ্রাব্য ভাষায় গালাগাল করেছেন বলেও অভিযোগ উঠেছে। অভিযুক্ত বিধায়ক মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে (Eknath Shinde) ঘনিষ্ঠ সন্তোষ বাঙ্গার (Santosh Bangar)। কেটারিং সংস্থার ম্যানেজারকে চড় মারার ঘটনায় মুখে কুলুপ এঁটেছেন বাঙ্গার। যদিও ঘটনার ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অস্বস্তিতে পড়েছেন শিন্ডে-সেনা শিবির।

Advertisement

সন্তোষ বাঙ্গার জানিয়েছেন, হিঙ্গোলিতে (Hingoli) শ্রমিকদের মিড-ডে-মিল (Midday Mill) দেয় ওই কেটারিং সংস্থা। সম্প্রতি যে খাবার দেওয়া হয় তা ছিল নিম্নমানের। সেই অভিযোগ পেয়েই ক্যাটারিং সংস্থার অফিসে হাজির হন তিনি। ভিডিওতে দেখা গিয়েছে, খারাপ খাবার দেওয়া নিয়ে উত্তেজিতভাবে প্রশ্ন করছেন শিবসেনা বিধায়ক। উত্তরে কেটারিং সংস্থার ম্যানেজার যুবক জানান, খাবর বদলে দেওয়া হবে। যদিও এই উত্তরে মন গলেনি বাঙ্গারের।

[আরও পড়ুন: ফের উপত্যকায় জঙ্গিদের হাতে খুন কাশ্মীরি পণ্ডিত, আপেল বাগানে চলল গুলি]

ভিডিওতে দেখা গিয়েছে, এরপরই অশ্রাব্য ভাষায় গালাগাল শুরু করেন নেতা। এবং সপাটে চড় মারেন যুবককে। একাধিকবার চড় মারতে দেখা যায় নেতাকে। সন্তোষ বাঙ্গারের দাবি, ওই কেটারিং সংস্থা নিম্নমানের খাবার দিয়েছে তো বটেই, এছাড়াও তারা রাজ্য সরকারের তৈরি করে দেওয়া মেনু পরিবেশন করেনি শ্রমিকদের। ইচ্ছে মতো খাবার দেওয়া হয়েছে। যদিও তিনি কেন চড় মারলেন কেটারিং সংস্থার ম্যানেজারকে সেই বিষয়ে কোনও উত্তর দেননি শিন্ডে শিবিরের শিবসেনা বিধায়ক।

Advertising
Advertising

[আরও পড়ুন: ভূস্বর্গে ভয়াবহ দুর্ঘটনা, গভীর খাদে সেনার বাস, মৃত্যু অন্তত ৬ জওয়ানের]

রাজনৈতিক নেতাদের এমন দাদাগিরির ঘটনা নতুন না। মাঝে গুজরাটের (Gujarat) একটি কলেজের অধ্যক্ষাকে হেনস্তা হতে হয় ছাত্র সংসদের এক নেতার হাতে। ওই অধ্যক্ষা বাধ্য হয়ে এক ছাত্রীর পায়ে হাত ক্ষমা চান। আরও একটি ঘটনায় বিধায়কের (MLA) হাতে হেনস্তা হন কর্ণাটকের (Karnataka) একটি আইটিআই কলেজের অধ্যক্ষ। বিধায়ক সপাটে চড় কষান অধ্যক্ষর গালে। বিতর্কিত ঘটনার ভিডিও ভাইরাল হয়েছিল। এবার রাজনৈতিক নেতার দাদাগিরির সাক্ষী হল মহারাষ্ট্র। 

Advertisement
Next