shono
Advertisement
Tamil Nadu

এটিএম থেকে ৬৫ লক্ষ লুট! ১২ কিমি ধাওয়া করে ডাকাতদের ধরল পুলিশ

পুলিশের গুলিতে এক ডাকাতের মৃত্যু হয়েছে।
Published By: Biswadip DeyPosted: 08:44 PM Sep 27, 2024Updated: 08:44 PM Sep 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনটি এটিএম। সব মিলিয়ে ৬৫ লক্ষ টাকা। লুট করে পালাচ্ছিল ডাকাতের দল। কিন্তু শেষ রক্ষা হল না। ১২ কিমি ধাওয়া করে তাদের ধরে ফেলল পুলিশ। সেই সময় পুলিশের গুলিতে এক ডাকাতের মৃত্যুও হয়েছে। আহত এক। তামিলনাড়ুর ত্রিচূর থানা এলাকায় ঘটেছে এই ঘটনা।

Advertisement

ঠিক কী হয়েছিল? পুলিশ জানাচ্ছে, ওই এটিএম ডাকাতির পিছনে ছিল চারজনের একটি দল। হরিয়ানা থেকে এসেছিল তারা। একটা ট্রাকে করে তারা তিনটি ব্যাঙ্কের এটিএম লুটের পরিকল্পনা করে। কিন্তু সেই খবর পেয়ে যায় পুলিশও। আর তার পরই শুরু হয় তল্লাশি। কেরল পুলিশের থেকেই ডাকাতদের সম্পর্কে তথ্য তামিলনাড়ুর পুলিশের হাতে আসে বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার রাত দুটো থেকে চারটের মধ্যে গ্যাস কাটারের সাহায্যে তিনটি এটিএম লুট করে ডাকাতরা। ২৫ কিমি এলাকার মধ্যে ওই তিনটি এটিএম অবস্থিত ছিল। কিন্তু পালানোর সময়ই তাদের ট্রাকটি তাড়া করে পুলিশ। শুরু হয় প্রায় ফিল্মি কায়দায় কার চেজিং। শেষপর্যন্ত পুলিশের গুলিতে একজনের মৃত্যু হয়। আহত হয় একজন। বাকি দুজনকে গ্রেপ্তার করেছেন তদন্তকারীরা। গুলির লড়াইয়ে দুজন পুলিশকর্মীও আহত হয়েছেন। উদ্ধার হয়েছে চুরি যাওয়া নগদ অর্থ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তিনটি এটিএম। সব মিলিয়ে ৬৫ লক্ষ টাকা। লুট করে পালাচ্ছিল ডাকাতের দল। কিন্তু শেষ রক্ষা হল না।
  • ১২ কিমি ধাওয়া করে তাদের ধরে ফেলল পুলিশ। সেই সময় পুলিশের গুলিতে এক ডাকাতের মৃত্যুও হয়েছে। আহত এক।
  • তামিলনাড়ুর ত্রিচূর থানা এলাকায় ঘটেছে এই ঘটনা।
Advertisement