shono
Advertisement

করোনা আক্রান্ত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী স্ট্যালিন, ভরতি চেন্নাইয়ের হাসপাতালে

নিজেই টুইট করে কোভিড আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন স্ট্যালিন।
Posted: 03:28 PM Jul 14, 2022Updated: 03:42 PM Jul 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি যে করোনা (Covid 19) আক্রান্ত হয়েছেন তা দু’দিন আগে গত ১২ জুলাই টুইট করে জানিয়েছিলেন। অবশেষে বৃহস্পতিবার চেন্নাইয়ের (Chennai) একটি হাসপাতাল ভরতি হলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী (Chief Minister of Tamil Nadu) এমকে স্ট্যালিন (MK Stalin)। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, স্ট্যালিনের শরীরে কোভিডের একাধিক উপসর্গ রয়েছে। তবে তিনি ভাল আছেন। যদিও প্রশ্ন উঠছে অন্য জায়গায়। গত কয়েক দিনে ব্যক্তিগত ও সরকারি স্তরে একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীকে। অভিযোগ, সেই সময় মাস্ক (Musk) ছিল না মন্ত্রীর মুখে।

Advertisement

মঙ্গলবার তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসার পরে স্ট্যালিন টুইট করেন, “ক’দিন হল খুব ক্লান্ত বোধ করছিলাম। কোভিড পরীক্ষায় রিপোর্ট পজিটিভি এসেছে। নিজেকে নিভৃতবাসে রেখেছি।” এরপর সকলের উদ্দেশে স্ট্যালিন লেখেন, “সকলে সাবধানে থাকুন, মাস্ক পরুন, ভ্যাকসিন নিন।”

[আরও পড়ুন: পুরনো কর্মীদের দলের কাজে যুক্ত করুন, বঙ্গ বিজেপিকে কয়েকদফা নির্দেশ কেন্দ্রীয় নেতৃত্বের]

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর এই বক্তব্য নিয়েই প্রশ্ন উঠছে। কোভিড হওয়ার পর বোধোদয় হলেও ক’দিন আগেও সরকারি অনুষ্ঠানে মাস্ক ছাড়া দেখা গিয়েছে তাঁকে। গত ৮ ও ৯ জুলাই তিরুভান্নামালাই (Tiruvannamalai) জেলায় একটি সরকারি অনুষ্ঠানে অংশ নেন স্ট্যালিন। প্রচুর মানুষের ভিড় ছিল সেখানে। যদিও মাস্ক ছিল না খোদ মুখ্যমন্ত্রীর মুখেই। এরপর চেন্নাইয়ের দাবা অলিম্বিয়াডের ব্যবস্থাপনা পরিদর্শনেও মাস্ক ছাড়া দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রীকে স্ট্যালিনকে। এছাড়াও গত ১১ ও ১২ জুলাই একটি বিয়ের অনুষ্ঠানের যোগ দিয়েছিলেন স্ট্যালিন। সেখানেও তাঁর মুখে মাস্ক ছিল না বলেই অভিযোগ। এরপর মুখ্যমন্ত্রীর মুখে কোভিড সতর্কতা, মাস্ক পরা, ভ্যাকসিন নেওয়া সংক্রান্ত পরামর্শ মানতে পারছেন না অনেকেই।

[আরও পড়ুন: বেআইনি মাংসের কারবার! প্রাক্তন মন্ত্রীর ১০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল যোগীর পুলিশ]

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের মতোই তামিলনাড়ুতেও গত কয়েক সপ্তাহে বাড়ছে কোভিড। গত ২৪ ঘণ্টায় সেখানে কোভিড আক্রান্ত হয়েছে ২ হাজার ২৬৯ জন। চেন্নাইয়ে সাম্প্রতিক কালে সবেচেয়ে বেশি ৭২৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে ওই রাজ্যে অ্যাক্টিভ কোভিড রোগীর সংখ্যা ১৮ হাজার ২৮২ জন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement