shono
Advertisement

PUBG খেলতে বাধা, মা’কে খুন করে দু’দিন দেহ লুকিয়ে রাখল নাবালক ছেলে!

দুর্গন্ধ যাতে না পাওয়া যায়, তার জন্য ঘরে সুগন্ধীও ব্যবহার করে অভিযুক্ত।
Posted: 09:13 AM Jun 08, 2022Updated: 02:58 PM Jun 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোবাইল গেমের নেশা কতখানি মারাত্মক আকার ধারণ করতে পারে, নতুন করে তার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ। PUBG গেম খেলতে বাধা দেওয়ায় মা’কে গুলি করে খুন করার অভিযোগ উঠল ১৬ বছরের ছেলের বিরুদ্ধে! এমনকী খুনের ঘটনা চাপা দিতে দেহ দু’দিন ধরে লুকিয়েও রাখে সে।

Advertisement

ঘটনা উত্তরপ্রদেশের (Uttar Pradesh) রাজধানী লখনউয়ের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে মোবাইল গেম খেলা নিয়ে মায়ের সঙ্গে তীব্র বচসায় জড়ায় নাবালক ছেলে। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে মা’কে শেষ করে ফেলার চিন্তাও আসে ওই কিশোরের মাথায়। বাবার লাইসেন্স যুক্ত রিভলভার বের করেই মাকের দিকে তাক করে গুলি চালায় সে। গুলিবিদ্ধ হওয়ার খানিক পরই প্রাণ হারান মহিলা। মা আর নেই বুঝতে পেরেই তড়িঘড়ি পরিস্থিতি সামলানোর চেষ্টা শুরু করে ছেলে। পেশাদার খুনিদের মতোই দেহ বাড়ির এক প্রান্তে লুকিয়ে ফেলে সে। এরপর ৯ বছরের বোনের সঙ্গে দিব্যি কাটিয়ে দেয় দু’টো রাত।

[আরও পড়ুন: কয়লা সংকটে জেরবার রেলও, জ্বালানির অভাবে বাতিল ১৯০০ ট্রেন]

মৃতদেহ থেকে দুর্গন্ধ বের হতে পারে। এই আশঙ্কায় রুম ফ্রেশনার অর্থাৎ সুগন্ধীও ব্যবহার করে সে। আর তাতেই বিষয়টি কেউ টের পায়নি। পুলিশ জানাচ্ছে, ১৬ ছরের দাদা যে মা’কে খুন করেছে, তা জানতে পেরে গিয়েছিল বোন। কিন্তু হুমকি দিয়ে ছোট বোনের মুখ বন্ধ করে দেয় নাবালক। বলে, কাউকে খবর দিলে তার ফল ভাল হবে না।

নাবালকের বাবা সেনায় কর্মরত। বাংলায় তাঁর পোস্টিং। বাবাকে মায়ের মৃত্যুর খবর দেয় কিশোর। তবে তার জন্য ভুয়ো গল্প ফাঁদে সে। জানায়, এক ইলেকট্রিশিয়ান এসে তার মায়ের উপর গুলি চালায়। পরে পুলিশকেও একই কথা বলে কিশোর। কিন্তু ঘটনার তদন্তে নেমে পুলিশ আসল ঘটনার হদিশ পায়। তারপরই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত নাবালককে। পুলিশি জেরায় শেষমেশ নিজের অপরাধ স্বীকার করে ওই কিশোর বলে জানিয়েছেন লখনউ থানার সিনিয়র পুলিশ আধিকারিক এসএম কাসিম আবিদি। তার বয়ানের সঙ্গে গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। তবে এমন ঘটনার কথা প্রকাশ্যে আসতেই ওই এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। বিস্মিত কিশোরের প্রতিবেশীরাও। 

[আরও পড়ুন: সংবাদপত্রে পড়েছিলেন মাধ্যমিকের অভাবী কৃতীর কথা, অর্থ সাহায্যের জন্য স্কুলে হাজির বৃদ্ধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement