তেলেঙ্গানায় চালকের আসনে বসে মুখ্যমন্ত্রীর বোন, গাড়ি টেনে নিয়ে গেল ক্রেন! দেখুন ভিডিও

05:37 PM Nov 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবাদী নেত্রী যে তখন গাড়ির ভিতরে, চালকের আসনে তাতে পরোয়া করল না কেসিআরের (KCR) পুলিশ। প্রতিবাদী নেত্রীটি আবার অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) মুখ্যমন্ত্রী ওয়াইএস জগনমোহন রেড্ডির (YS Jagan Mohan Reddy) বোন ওয়াইএস শর্মিলা (YS Sharmila)। কিন্তু হায়দারবাদের পুলিশ (Hyderabad Police) চমকে দেওয়া কাণ্ড করল। নেত্রী গাড়িতে বসে থাকাকালীন গাড়িটিকে ক্রেন দিয়ে টেনে নিয়ে যাওয়া হল। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। শোরগোল পড়ে যায় এরপর।

Advertisement

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগনমোহন রেড্ডির বোন ওয়াইএস শর্মিলা দল ওয়াইএসআর তেলঙ্গানা পার্টি (YSR Telangana Party)। সম্প্রতি কে চন্দ্রশেখর রাওয়ের (K Chandrashekhar Rao) সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে পদযাত্রায় নেমেছে দলটি। পদযাত্রা চলাকালীন একাধিক জায়গায় টিআরএস কর্মীদের সঙ্গে সংঘর্ষ হয়েছে শর্মিলার দলের। সোমবার ওয়ারাঙ্গলে শাসক দলের কর্মীদের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনায় নেত্রীকে আটক করে পুলিশ। যদিও পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

[আরও পড়ুন: ‘মোদি রাবণ’, কংগ্রেস সভাপতি খাড়গের কটাক্ষ ঘিরে ভোটমুখী গুজরাটে বিতর্ক তুঙ্গে]

মঙ্গলবারও ছিল ওয়াইএসআর তেলঙ্গানা পার্টির প্রতিবাদের কর্মসূচি। এদিন খোদ তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের সরকারি ঠিকানা প্রগতি ভবনের সামনে প্রতিবাদ দেখান বিরোধী সমর্থকরা। জানা গিয়েছে, ঘটনার সময় নিজের বাড়ি থেকে গাড়িতে করে প্রতিবাদ সভায় যাচ্ছিলেন ওয়াইএস শর্মিলা। চালকের আসনে ছিলেন নিজেই। কিন্তু পুলিশ ক্রেন দিয়ে নেত্রী ভিতরে থাকা অবস্থাতেই গাড়িটিকে টেনে নিয়ে যায়। ভাইরাল হয় সেই ফুটেজ।

Advertising
Advertising

[আরও পড়ুন: পুরীর সৈকতে কিশোরীর বিকৃত অর্ধনগ্ন দেহ উদ্ধার! ধর্ষণ করে খুন, অভিযোগ পরিবারের]

ভাইরাল ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, নেত্রীর গাড়ির কাচ ভাঙা। শাসক দলের কর্মীদের সঙ্গে সংঘর্ষের সময়ই শর্মিলার কাচ ভাঙে বলে তার দলের দাবি। শর্মিলা অভিযোগ করেছেন, তিনি ও তার দলের কর্মীরা আক্রান্ত হচ্ছেন শাসক দলের কর্মীদের হাতে। অথচ তাঁকে আটক করা হচ্ছে। এদিকে বেশ কয়েকটি সংঘর্ষের ঘটনার পর ওয়াইএসআর তেলঙ্গানা পার্টির পদযাত্রা বাতিল করেছে পুলিশ। যদিও ইতিমধ্যে ৩,৫০০ কিলোমিটার পথ হেঁটে ফেলেছেন নেত্রী ও তাঁর দলের কর্মীরা। 

Advertisement
Next