ভরা বাজারে তরুণীর স্তন কেটে নিল যুবক! কাটা হল হাত-পা-কান, ভয়ংকর হত্যাকাণ্ড বিহারে

01:07 PM Dec 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আতঙ্কে শিউরে ওঠার মতো হত্যাকাণ্ড বিহারের (Bihar) ভাগলপুর জেলায়। ভরা বাজারে ধারালো অস্ত্রে তরুণীর স্তন কেটে নিল যুবক। এমনকী তাঁর হাত, পা ও কান কাটা নেওয়া হয়। রক্তাক্ত তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়। ঠিক কী কারণে নৃশংস হামলা তা এখনও জানতে পারেনি পুলিশ। শনিবারের এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ভাগলপুরের ওই এলাকায়। ঘটনার তদন্তে নেমে খুনের সঙ্গে জড়িত সন্দেহে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পলাতক মূল অভিযুক্ত। তার খোঁজে তল্লাশি চলছে। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণী বিবাহিত। তাঁর উপর নৃশংস হামলা চালায় মহম্মদ শাকিল নামের এক যুবক। শনিবার বাজার করতে এসেছিলেন তরুণী। তখনই বাজারের ভিড়ের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় শাকিল। একের পর এক কোপ মারতে থাকে। কুপিয়ে কেটে নেওয়া হয় স্তন। এর পরে হাত, পা ও দুই কান কেটে নেওয়া হয়। এরপরেও শরীরের একাধিক জায়গায় তরুণীকে কুপিয়ে পালিয়ে যায় অভিযুক্ত।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: নৃশংস! গণধর্ষণের পর গোপনাঙ্গে সিগারেটের ছেঁকা ধর্ষকদের, মুম্বইয়ের ঘটনায় অধরা অভিযুক্তরা]

গুরুতর আহত অবস্থায় মায়াগঞ্জের জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তরুণীকে। যদিও চিকিৎসকরা তাঁকে বাঁচাতে পারেননি। অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় তাঁর। তবে মৃত্যুর আগে পুলিশকে হামলাকারী যুবকের নাম জানিয়েছেন তরুণী, এমনটাই জানা গিয়েছে। জানা গিয়েছে, তরুণীর স্বামীর নাম অশোক যাদব। তিনি স্থানীয় ছোটি দিলোরী এলাকার বাসিন্দা। যদিও হামলার কারণ জানাতে পারেননি তিনি। তাঁর বক্তব্য, শাকিলের সঙ্গে তাঁর বা পরিবারের শত্রুতা ছিল না।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ফৌজদারি মামলা থাকলেই সরকারি চাকরিতে বঞ্চনা নয়, নির্দেশ সুপ্রিম কোর্টের]

এখনও পর্যন্ত ঘটনার জড়িত সন্দেহে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে খুনের সূত্র খোঁজা হচ্ছে। অন্যদিকে অভিযুক্ত মহম্মদের শাকিলের খোঁজে লাগাতার তল্লাশি চালাচ্ছে পুলিশ। তদন্তকারীদের দাবি, দ্রত ঘাতককে গ্রেপ্তার করা হবে। উল্লেখ্য, দিল্লির শ্রদ্ধা-আফতাবের ঘটনার পর একের পর এক খুনের নৃশংসতায় চমকে যাচ্ছেন আইনরক্ষকরা। ভয়ংকর উদাহরণ হয়ে রইল বিহারের এই ঘটনাও। 

Advertisement
Next