ত্রিপুরায় শক্তিবৃদ্ধি তৃণমূলের, ঘাসফুলে যোগ প্রাক্তন রাজ্য সভাপতি-সহ একাধিক কংগ্রেস নেতার

09:38 PM Dec 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের ব্যাপক শক্তি বৃদ্ধি। কংগ্রেসের (Congress) প্রাক্তন রাজ্য সভাপতি-সহ একাধিক কংগ্রেস নেতা যোগ দিলেন তৃণমূলে। কংগ্রেসের সাধারণ সম্পাদক ও পাঁচ জন প্রবীণ কংগ্রেস নেতা বুধবার দিল্লি গিয়ে ঘাসফুল শিবিরে শামিল হন।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

বুধবার নয়াদিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হাত ধরে তৃণমূলে যোগদান করেন তাঁরা। মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee), রাজীব বন্দ্যোপাধ্যায়, সুস্মিতা দেব-সহ তৃণমূলের নেতৃবৃন্দ। যে কংগ্রেস নেতারা তৃণমূলে যোগ দিলেন তাঁরা হলেন, প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সাধারণ সম্পাদক তেজেন দাস ও অনন্ত ব্যানার্জী, কংগ্রেসের প্রাক্তন কার্যকরী সভাপতি পূর্তিনা চাকমা, সমরেন্দ্র ঘোষ প্রমুখ।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: সংসদে ফের কংগ্রেস-তৃণমূল সুসম্পর্ক! খাড়গের ডাকা বৈঠকে সুদীপ, সৌজন্য দেখালেন অধীরও]

যোগদানের পর পীযূষকান্তি বিশ্বাস (Pijush Kanti Biswas) সংবাদ প্রতিদিনকে জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্তিশালী করার লক্ষ্যে তিনি তৃণমূলে যোগ দিয়েছেন। আগামী দিনে বিজেপির বিরুদ্ধে লড়াই আরও জোরদার করার লক্ষ্যেই তাঁদের এই যোগদান। আগামীদিনে আরও প্রচুর মানুষ তৃণমূলে যোগ দেবেন বলে দাবি করেছেন তিনি। আগামী ১২ এবং ১৩ ডিসেম্বর দু’দিনের মেঘালয় সফরে যাওয়ার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। শোনা যাচ্ছে, সেই সফর চলাকালীন ত্রিপুরার নেতাদের সঙ্গেও আলোচনায় বসতে পারেন তিনি।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: দিল্লির প্রথম রূপান্তরকামী কাউন্সিলর হয়ে ইতিহাস গড়লেন আপ প্রার্থী ববি কিন্নর]

উল্লেখ্য, আগামী বছরের শুরুতেই ত্রিপুরা, মেঘালয় এবং নাগাল্যান্ডে বিধানসভা নির্বাচন হওয়ার কথা। তার ঠিক আগে আগে তৃণমূলের এই শক্তিবৃদ্ধি নিঃসন্দেহে সেরাজ্যে ঘাসফুল শিবিরের শক্তি বাড়াবে। তৃণমূল ত্রিপুরায় (Tripura) বেশ কিছুদিন ধরেই সংগঠন শক্ত করার কাজ করছে। গত পুরসভা নির্বাচনে সেরাজ্যে ভাল ফলও করেছিল ঘাসফুল শিবির। পুরসভার সেই ফলাফলকে হাতিয়ার করে সেরাজ্যে সংগঠনের ভিত তৈরি করেছে তৃণমূল। কংগ্রেস নেতাদের যোগদান সেটাকেই আরও শক্তিশালী করবে।

Advertisement
Next