shono
Advertisement

২৪ ঘণ্টার মধ্যে তৃতীয়বার, হরিয়ানা-ঝাড়খণ্ডের পর মোদির গুজরাটে পুলিশকর্মীকে পিষল ট্রাক

লরি থামানোর চেষ্টা করতেই খুন কনস্টেবল।
Posted: 04:26 PM Jul 20, 2022Updated: 04:27 PM Jul 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিজেপিশাসিত রাজ্যে পুলিশকর্মী খুন। হরিয়ানা, ঝাড়খন্ডের পর এবার খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাটে (Gujarat) কনস্টেবলকে পিষে দিল ট্রাক। মাত্র ২৪ ঘণ্টার মধ্যে একইধরনের তিনটি ঘটনা ঘটে গেল দেশে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় আইনশৃঙ্খলা ঘিরে প্রশ্ন উঠছে।

Advertisement

মঙ্গলবার রাত ১টা নাগাদ ঘটনাটি ঘটে গুজরাটের বরসাদ এলাকায়। রাজস্থানের (Rajasthan) নম্বর প্লেট লাগানো একটি ট্রাক ঢোকে গুজরাটের ওই এলাকায়। ট্রাকটির গতিবিধি দেখে সন্দেহ হয় পুলিশের। হাত দেখিয়ে গাড়িটিকে থামানোর চেষ্টা করেন কনস্টেবল। কিন্তু ট্রাকটি দাঁড়ানোর বদলে কনস্টেবলকে পিষে দিয়ে বেরিয়ে যায় চালক। সঙ্গে সঙ্গে ওই কনস্টেবলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় কনস্টেবলের।

[আরও পড়ুন: শহিদ দিবসে বিশেষ ড্রেস কোড তৃণমূলের, জানেন কী পরবেন নেতা-মন্ত্রীরা?]

গুজরাটের আনন্দের ডিএসপি অজিত আর জানান, মৃতের নাম কিরন রাজ। অভিযুক্ত চালককে চিহ্নিত করা গিয়েছে। তাকে গ্রেপ্তার করতে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। একের পর এক এধরনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

 

প্রসঙ্গত, প্রথম ঘটনাটি ঘটে হরিয়ানায়। নুহ জেলার পাঁচগাঁও এলাকায় অবৈধভাবে পাথার খাদান চলছিল। এমন অভিযোগ পেয়ে ডিএসপি (Haryana DSP) সুরিন্দর সিং বিষ্ণোই বিশাল বাহিনী নিয়ে অভিযান চালান। পুলিশের গাড়ি দেখে খাদান চত্বর থেকে চম্পট দিতে শুরু করে পাচারকারীরা। সেই সময়ই একটি পাথরবোঝাই ডাম্পার সুরিন্দরকে পিষে দেয়। 

[আরও পড়ুন: ডোকলামে গ্রাম বানাল চিন, এবার ড্রাগনের নজরে কি শিলিগুড়ির চিকেন নেক?]

এই ঘটনার কয়েকঘণ্টার মধ্যেই কর্মরত অবস্থায় প্রাণ হারালেন ঝাড়খণ্ডের মহিলা পুলিশ। রাঁচির এসএসপি কৌশল কুমার জানিয়েছেন, সাব-ইন্সপেক্টরকে ধাক্কা দিয়েই চম্পট দিয়েছিল গাড়ির চালক। তবে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত চালককে গ্রেপ্তার করা হয়েছে। যে গাড়ির ধাক্কায় সন্ধ্যার মৃত্যু হয়েছে, সেটিই বাজেয়াপ্ত করা হয়েছে।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement