Advertisement

অভিনব জন্মদিন পালনে বিপত্তি, যোগীর রাজ্যে বন্দুক দিয়ে কেক কেটে শ্রীঘরে ২

09:03 PM Jan 15, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে কেক (Birthday Cake) কাটার রীতি নতুন নয়। হালফিলের জন্মদিনের সেলিব্রেশনে এ ছবি বড়ই স্বাভাবিক। কেক কাটার জন্য সাধারণত ছুরিই ব্যবহার করা হয়। কিন্তু বন্দুক দিয়ে কেক কাটতে দেখেছেন কখনও? ভাবছেন সে আবার কী? অবাক হবেন না। কারণ, সোশ্যাল মিডিয়ায় বর্তমানে এমনই একটি ভিডিও ভাইরাল। যা দেখে আমার আপনার মতো অবাক হচ্ছেন প্রায় বেশিরভাগ নেটব্যবহারকারীই।

Advertisement

মাত্র ২০ সেকেন্ডের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, অল্পবয়সি বেশ কয়েকজন জন্মদিনে কেক কাটছে। লাল পোশাক পরা এক যুবকের হাতে দেশি বন্দুক। আর তার নল দিয়ে কেক কাটা হয়। সঙ্গে জোরে জোরে বাজছে গান। চলছে চিৎকার- চেঁচামেচি। এই ছোট্ট ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। ওই যুবকেরা কীভাবে বন্দুকটি পেল, তা নিয়েই বিভিন্ন মহলে উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: কেন্দ্রের সঙ্গে কৃষকদের নবম বৈঠকেও মিলল না রফাসূত্র, কৃষি আইন নিয়ে অব্যাহত জট]

জানা গিয়েছে, এমন ব্যতিক্রমী ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুরে। ওই এলাকার পুলিশেরও (Police) নজর এড়ায়নি বিষয়টি। আর তারপরই ব্যবস্থা নিতে তৎপর হয়ে ওঠে প্রশাসন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখনও পর্যন্ত শাহনওয়াজ ও তার বন্ধু শাকিবকে গ্রেপ্তার করা হয়েছে। শাহনওয়াজের জন্মদিন পালিত হচ্ছিল। সেখানে উপস্থিত ছিল শাকিবও। যে বন্দুকটি দিয়ে কেক কাটা হয়েছে সেটি এবং দু’টি কার্তুজ বাজেয়াপ্ত করা হয়েছে। কীভাবে ওই যুবকরা আগ্নেয়াস্ত্রটি জোগাড় করল, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য মোটা অঙ্কের চাঁদা রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের]

Advertisement
Next