shono
Advertisement

সাধারণতন্ত্র দিবসের সকালে ভয়াবহ দুর্ঘটনার কবলে অ্যাম্বুল্যান্স, মৃত অন্তত ৫

কী কারণে দুর্ঘটনাটি ঘটল, খতিয়ে দেখা হচ্ছে।
Posted: 09:32 AM Jan 26, 2021Updated: 01:14 PM Jan 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল অন্তত পাঁচজনের। মঙ্গলবার সকালে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ভাদোহি এলাকার ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে আসানসোল থেকে রাজস্থানের চিত্তোরগড়ের দিকে যাচ্ছিল একটি অ্যাম্বুল্যান্স। গোপীগঞ্জ কোটওয়ালি এলাকার আমওয়া গ্রামের কাছে আসতেই ঘটে দুর্ঘটনা। একটি মালবোঝাই ট্রাকে গিয়ে সোজা ধাক্কা মারে অ্যাম্বুল্যান্সটি। এখনও পর্যন্ত যা খবর, অ্যাম্বুল্যান্সে থাকা পাঁচজনেরই মৃত্যু হয়েছে। তাঁদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।

[আরও পড়ুন: শত্রু শিবিরে অগ্নিবর্ষণ করবে ‘আকাশ’, চিনকে নজরে রেখে ফের ক্ষেপণাস্ত্র পরীক্ষা ভারতের]

কিন্তু ঠিক কী কারণে দুর্ঘটনাটি ঘটল, তা এখনও স্পষ্ট নয়। তবে শীতের মরশুমে সকালের দিকে বিভিন্ন এলাকা কুয়াশায় ঢেকে যায়। ফলে দৃশ্যমানতা অনেকটাই কমে যায়। এক্ষেত্রেও তেমনটা হয়ে থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। একইসঙ্গে এও জানা যাচ্ছে, ফাঁকা রাস্তায় অ্যাম্বুল্যান্সটি অতিরিক্ত গতিতে ছুটছিল। ফলে রাস্তার একপাশে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে দেখতেই পায়নি চালক। সেই কারণেই দুর্ঘটনার কবলে পড়তে হয়। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তবে সাধারণতন্ত্র দিবসের (Republic Day) সকালে এই ঘটনায় এলাকায় ছড়ায় তীব্র চাঞ্চল্য।

[আরও পড়ুন: পদ্মশ্রী সম্মানে ভূষিত মৌমা দাস, নারায়ন দেবনাথ-সহ বাংলার ৭, দেখে নিন তালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement