Advertisement

উত্তরপ্রদেশে জঙ্গলরাজ! স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদ করায় ছেলেকে খুন করল বাবা

05:09 PM Nov 29, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রী পদে বসার পরেই উত্তরপ্রদেশকে ‘উত্তম’ প্রদেশ বানানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন যোগী আদিত্যনাথ। আশ্বাস ছিল রামরাজ্য প্রতিষ্ঠার। তারপর থেকে প্রশাসনের তরফে গত তিন বছর ধরে বিভিন্ন পদক্ষেপ নেওয়ার পরেও অবশ্য অবস্থার কোনও পরিবর্তন হয়নি! প্রায় প্রতিদিনই কোনও অপরাধের ঘটনা ঘটে চলেছে বিভিন্ন প্রান্তে। নাবালিকাদের গণধর্ষণের পর নৃশংসভাবে খুন থেকে সাংবাদিকদের জীবন্ত পুড়িয়ে মারার ঘটনা সবই ঘটেছে। এবার স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদ করায় নিজের ছেলেকেই খুন করল এক প্রৌঢ়। পাশবিক এই ঘটনাটি ঘটেছে মোরাদাবাদ (Moradabad) জেলার মাজোলা এলাকায়।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২৫ নভেম্বর মাজোলা (Majola) অঞ্চলের হনুমান নগর এলাকার বাসিন্দা ওই গৃহবধূর স্বামী, শাশুড়ি ও পরিবারের অন্য সদস্যরা উত্তরপ্রদেশের অন্য একটি শহরে বিয়েবাড়ি গিয়েছিলেন। বাড়িতে ছিলেন নির্যাতিতা ও তাঁর ৫৬ বছর বয়সী শ্বশুর। সেই সুযোগে অভিযুক্ত ওই মহিলাকে ধর্ষণ করে বলে অভিযোগ। শনিবার স্বামী ও শাশুড়ি-সহ অন্যরা নিমন্ত্রণ খেয়ে বাড়ি ফিরলে নির্যাতিতা তাঁদের সমস্ত ঘটনার কথা খুলে বলেন। এরপরই বিষয়টি নিয়ে নিজের বাবার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মেয়েটির স্বামী। পুলিশের কাছে অভিযোগ জানানোর হুমকি দেয়। এদিকে বাবার পক্ষ নিয়ে ওই যুবকের সঙ্গে ঝগড়া করতে থাকে তাঁরই ছোট ভাই। এর মাঝেই আচমকা রিভলভার থেকে গুলি চালিয়ে নিজের ছেলেকেই খুন করে অভিযুক্ত। পরে খবর পেয়ে পুলিশ এসে ওই প্রৌঢ় ও তার ছোট ছেলেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘বিজেপি মনে করে, আদিবাসী ও দলিতদের শিক্ষার দরকার নেই’, ফের কেন্দ্রকে তোপ রাহুলের]

পুলিশ সূত্রে খবর, এক বছর আগে মৃতের সঙ্গে বিয়ে হয়েছিল নির্যাতিতার। এতদিন কোনও গন্ডগোল না থাকলেও শনিবার আচমকা এই ঘটনা ঘটে যায়। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গিয়েছে। মূল অভিযুক্তের নামে ধর্ষণ ও খুনের মামলা দায়ের করা হয়েছে। আর তার ছোট ছেলের বিরুদ্ধে খুনে সাহায্য করার অভিযোগ জানানো হয়েছে।

[আরও পড়ুন: কংগ্রেস অতীত, সোমবারই ‌আনু্ষ্ঠানিকভাবে শিব সেনায় যোগ দিচ্ছেন উর্মিলা মাতন্ডকর!]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next