Advertisement

সেট-টপ বক্স রিচার্জের নামে বাড়িতে ঢুকে চিকিৎসককে খুন, যোগীপ্রশাসনের নিন্দায় অখিলেশ

06:45 PM Nov 21, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেট-টপ বক্স রিচার্জ করার নামে সোজা বাড়ির ভিতর ঢুকে খুন করা হল মহিলা ডেন্টিন্সকে। দুষ্কৃতীর হামলার শিকার চিকিৎসকের সন্তানদেরও। উত্তরপ্রদেশের আগ্রায় এমন নৃশংস ঘটনা ঘিরে ছড়িয়েছে আতঙ্ক। যোগী আদিত্যনাথের রাজ্যে সাধারণের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন তুলে দিয়েছেন বিরোধীরা। ঘটনার তীব্র নিন্দা করে টুইট করেছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবও।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুরে বাড়িতেই ছিলেন ৩৮ বছরের মহিলা চিকিৎসক নিশা সিংঘাল। স্বামী ডা. অজয় সিংঘাল সে সময় ডিউটিতে ছিলেন হাসপাতালে। আট ও চার বছরের দুই সন্তান ছিল বাড়ির অন্য ঘরে। ঠিক সেই সময়ই এক ব্যক্তি ডা. নিশাকে বলেন, তাঁর বাড়ির সেট-টপ বক্সের রিচার্জ শেষ হয়ে গিয়েছে। রিচার্জ করতে হবে। এই অজুহাতে ভিতরে ঢুকেই ধারাল ছুরি দিয়ে চিকিৎসকের গলার নলি কেটে দেয় অভিযুক্ত। চিৎকার চেঁচামেচি শুনতে পেয়ে ছুটে আসে তাঁর সন্তানরা। তখন তাদেরও মারধর করা হয়। তবে কোনওক্রমে দুষ্কৃতীর হাত থেকে নিজেদের বাঁচাতে সমর্থ্য হয় তারা। খবর পাওয়ামাত্র হাসপাতাল থেকে ছুটে আসেন স্বামী অজয়। রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা নিশা সিংঘালকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ‘মুক্ত কারাগারে পরিণত হয়েছে জম্মু ও কাশ্মীর’, ফের কেন্দ্রকে তোপ মেহবুবা মুফতির]

ঘটনায় শনিবার সকালেই অভিযুক্ত শুভম পাঠককে গ্রেপ্তার করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখেই অভিযুক্তকে চিহ্নিত করা সম্ভব হয় বলে পুলিশের তরফে বলা হয়েছে। কোন উদ্দেশ্যে চিকিৎসকের বাড়িতে ঢোকে অভিযুক্ত? জেরায় শুভম জানিয়েছে, ডাকাতি করার উদ্দেশ্যের টিভি টেকনিশিয়ান হিসেবে হানা দিয়েছিল সে।

ঘটনায় সিংঘাল পরিবারের প্রতি শোক প্রকাশ করে যোগী প্রশাসনের তীব্র নিন্দা করেন অখিলেশ যাদব। “বিজেপি সরকার দুর্নীতি গ্রস্থ পুলিশ আধিকারিকদের বাঁচানোর চেষ্টা করছে। বিরোধী নেতাদের বিরুদ্ধে ভুয়ো মামলা তৈরি করছে। এসব না করে রাজ্যে অপরাধ কমানোর দিকে নজর দেওয়া উচিত।” মন্তব্য অখিলেশের। উত্তরপ্রদেশ সরকারকে একহাত নিয়ে নিরাপত্তার দাবিতে সরব সর্বভারতীয় মহিলা কংগ্রেসও।

[আরও পড়ুন: নাগরোটা এনকাউন্টার: ‘সন্ত্রাসে মদত বন্ধ করুন’, পাকিস্তানি আধিকারিককে কড়া বার্তা ভারতের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next