shono
Advertisement

সমকামী বাবাকে কুপিয়ে খুন করল উত্তরপ্রদেশের যুবক

অপরাধ লুকোতে পুলিশকে বিভ্রান্ত করারও চেষ্টা করে যুবক।
Posted: 07:18 PM Sep 13, 2021Updated: 07:50 PM Sep 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পত্তি বেহাত হয়ে যাবে। এই ভয়ে সমকামী বাবাকে খুন করার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের খাটাউলি এলাকায়। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত সুমিত কুমারকে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ১৮ আগস্ট আখের খেতে উদ্ধার হয় সুমিতের বাবার দেহ। সুমিতই থানায় গিয়ে তিন ব্যক্তির বিরুদ্ধে বাবাকে খুনের অভিযোগ দায়ের করেছিল। পরে তার বক্তব্যের অসংগতি ধরে ফেলেন তদন্তকারী আধিকারিক। সুমিতকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তখনই নিজের অপরাধ স্বীকার করে যুবক। 

[আরও পড়ুন: স্ত্রীর দ্বিতীয় বিয়েতে আপত্তি, প্রতিশোধ নিতে যৌনাঙ্গে বাঁশ ঢুকিয়ে শাশুড়িকে খুন জামাইয়ের]

পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে সুমিত জানায়, এক ব্যক্তির সঙ্গে সমকামী সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তার বাবা। এই কথা পুরো পরিবারই জানত। সকলের প্রবল আপত্তি ছিল। কিন্তু তাতেও দমে যাননি ওই ব্যক্তি। তিনি নাকি নিজের সমস্ত সম্পত্তি প্রেমিককে দিয়ে যেতে চেয়েছিলেন। সম্পত্তি বেহাত হয়ে যাওয়ার ভয়েই বাবাকে খুন করে যুবক। তারপর সেখান থেকে বাড়ি ফিরে যায়। 

সুমিতের চলে যাওয়ার কিছুক্ষণ পরই আখের খেতে তার বাবার দেহ দেখতে পান স্থানীয়রা। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। সুমিতের কানেও খবর পৌঁছয়। বাবার মৃত্যুর খবর শুনে মুষড়ে পড়ার নাটক করে সে। পরে থানায় অভিযোগ দায়ের করে। কিন্তু অল্প সময়ের মধ্যেই ধরা পড়ে যায়।দোষ স্বীকার করার পরই সুমিতকে গ্রেপ্তার করা হয়।  আদালতে তোলা হলে তাকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার পরামর্শ দেওয়া হয়। এদিকে সুমিতের বাবার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। সেই রিপোর্ট হাতে এলে তদন্তের কাজ এগোবে বলে জানা গিয়েছে।সুমিত যে এমন কাজ করতে পারে, তা ভাবতেই পারেননি তার পরিবারের সদস্যরা। ঘটনায় বিস্মিত পাড়া-প্রতিবেশীরাও।  

[আরও পড়ুন: Pegasus Row: ‘জাতীয় নিরাপত্তার স্বার্থে’ পেগাসাস কাণ্ডে সুপ্রিম কোর্টে হলফনামা দিতে নারাজ কেন্দ্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার