shono
Advertisement

কংগ্রেস অতীত, সোমবারই ‌আনু্ষ্ঠানিকভাবে শিব সেনায় যোগ দিচ্ছেন উর্মিলা মাতন্ডকর!

কঙ্গনা রানাউতের পালটা হিসেবে ঊর্মিলাকে সামনে আনতে পারে সেনা।
Posted: 03:59 PM Nov 29, 2020Updated: 04:00 PM Nov 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যাশামতোই শিব সেনায় যোগ দিতে চলেছেন উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar)। জানা গিয়েছে, আগামী সোমবার আনুষ্ঠানিকভাবে উদ্ধব ঠাকরের দলে যোগ দেবেন ৪৬ বছর বয়সি এই বলিউড অভিনেত্রী।

Advertisement

এর আগে গত লোকসভা নির্বাচনে ঘটা করে কংগ্রেসের (Congress) প্রার্থী হয়েছিলেন। কিন্তু হেরে যাওয়ার পরই সেপ্টেম্বর মাসে দলত্যাগ করেছিলেন উর্মিলা। কংগ্রেসের বিরুদ্ধে দলাদলির অভিযোগ এনে রাজনীতি থেকেই বিরতি নিয়ে নিয়েছিলেন। তবে কথা দিয়েছিলেন মানুষের সেবার জন্য আবারও রাজনীতির ময়দানে ফিরবেন তিনি। এরপরই তাঁর শিব সেনায় যোগদান নিয়ে জল্পনা ছড়ায়।

[আরও পড়ুন: প্রাধান্য সেই সোনিয়া ঘনিষ্ঠদেরই! প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে অন্তর্বর্তীকালীন কোষাধ‌্যক্ষ করল কংগ্রেস]

এদিকে, এর আগেই মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির (Bhagat Singh Koshyari) ‘কোটা’র মাধ্যমে মহারাষ্ট্রের বিধান পরিষদে প্রার্থী হিসেবে উর্মিলাকে বেছে নেয় শিব সেনা। দলের মুখপাত্র সঞ্জয় রাউত (Sanjay Raut) জানান, মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) সঙ্গে কথা বলার পর প্রার্থী হতে রাজি হন উর্মিলা। এক সময় শোনা যাচ্ছিল, কংগ্রেসের পক্ষ থেকে অভিনেত্রীর নাম জমা দেওয়া হবে। কিন্তু লোকসভা নির্বাচনে ভরাডুবির কারণে উর্মিলার দলত্যাগের পর থেকেই দ্বিধায় ছিল কংগ্রেস। সেই সুযোগেই শিব সেনা উর্মিলার নাম পাঠানোর সিদ্ধান্ত নেয়।

শোনা যাচ্ছে, আগামিদিনে শিব সেনার অন্যতম মুখপাত্র হিসেবেও দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিবাদেও জড়িয়েছিলেন উর্মিলা মাতন্ডকর। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের বিভিন্ন মহলে বাকযুদ্ধের পালা অব্যাহত ছিল। এক সময় কঙ্গনা রানাউত বনাম প্রায় গোটা বলিউড হয়ে গিয়েছিল। সেসময় প্রতিদিনই বলিউডের মাদক যোগ নিয়ে তদন্তের দাবি জানিয়ে চলেছিলেন কঙ্গনা। তার জেরেই কঙ্গনার নিন্দা করেন উর্মিলা। পালটা উর্মিলাকে এক বেসরকারি সংবাদমাধ্যমের আয়োজিত আলোচনাচক্রের মাঝে ‘সফট পর্ন স্টার’ বলেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে বেশ বিতর্কও তৈরি হয়েছিল।পরে কঙ্গনার এহেন মন্তব্যের তীব্র সমালোচনাও করা হয়।

[আরও পড়ুন: ‘আপনাদের প্রজন্ম শেষ হয়ে গেলেও হায়দরাবাদের নাম বদলাবে না’, যোগীকে জবাব ওয়েইসির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement