shono
Advertisement

লকডাউনে কমেছে বাবার রোজগার, স্কুলের মাইনের জন্য ডাকাতি করে ধৃত উত্তরাখণ্ডের পড়ুয়া

এই ঘটনায় আরও তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 05:21 PM Jan 02, 2021Updated: 05:21 PM Jan 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা শ্রমিকের কাজ করতেন। মাসে ভাল টাকাই মাইনে দিত কোম্পানি। কিন্তু, করোনার কারণে হওয়া লকডাউনের জেরে পরিস্থিতি বদলে যায়। কোম্পানির ব্যবসা কমায় কোপ পড়ে কর্মচারীদের মাইনের উপরেও। এর ফলে স্কুলের ফি দিতে পারছিল না উত্তরাখণ্ড (Uttarakhand) -এর এক পড়ুয়া। তাই ডাকাতি করে সেই টাকা জোগাড় করার চেষ্টা করেছিল সে। কিন্তু, শেষরক্ষা হল না। তদন্তে নেমে আরও তিন অভিযুক্তের সঙ্গে তাকে গ্রেপ্তার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে উধম সিং নগর (Udham Singh Nagar) জেলার রুদ্রপুর শহরে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার রুদ্রপুর (Rudrapur) শহরের বলবন্ত এনক্লেভ কলোনি রেসিডেন্সিতে শচীন শর্মা নামে এক ব্যক্তির মাথায় বন্দুক ঠেকিয়ে ৫ লক্ষ লুট করার অভিযোগ ওঠে। এই ঘটনার তদন্তে নেমে চার জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের মধ্যে একজন কিশোরকে দেখে সন্দেহ হয় তদন্তকারীদের। এরপর তাকে জেরা করতে সে জানায়, তার বাবা রুদ্রপুরের একটি কোম্পানিতে কাজ করেন। আর সে শহরের একটি নামী স্কুলে পড়াশোনা করে। লকডাউনের জেরে তার বাবার মাইনে কমে যাওয়ায় স্কুলের ফি জমা দিতে পারছিল না। সেই টাকা জোগাড় করতে বাকিদের সঙ্গে ডাকাতিতে এসেছিল।

[আরও পড়ুন: অমরিন্দর সিংকে হত্যার পুরস্কার ১০ লক্ষ টাকা! পোস্টার উদ্ধারে চাঞ্চল্য মোহালিতে ]

এপ্রসঙ্গে রুদ্রপুরের সার্কেল ইন্সপেক্টর অমিত কুমার বলেন, ‘ওই কিশোরকে গ্রেপ্তার করার পর স্কুলের মাইনে দিতে সে এই কাণ্ড ঘটিয়েছে বলে জানিয়েছে। প্রাথমিক তদন্তে তার বাবা একজন শ্রমিক ও লকডাউনে মাইনে কমার বিষয়টিও সত্যি বলে জানা গিয়েছে। তবে এখনও তদন্ত চলছে তারপরই এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া সম্ভব হবে।’

[আরও পড়ুন: ফের ভারত-ব্রিটেন বিমান চালুর দিন বদল, বিলেত ফেরত সব যাত্রীকেই থাকতে হবে কোয়ারেন্টাইনে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement