Advertisement

দেশজুড়ে হাহাকারের মধ্যে ইন্দোরের গুদামে পুড়ে নষ্ট ২৫ লক্ষ টাকার টিকা

02:41 PM May 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা দেশে টিকার (Corona Vaccine) হাহাকার চলছে। প্রথম ডোজ তো দূরের কথা দ্বিতীয় ডোজের চাহিদাই মেটানো সম্ভব হচ্ছে না। এর মধ্যেই খবর, ইন্দোরে (Indore) একটি গুদামে প্রায় ২৫ লক্ষ টাকার টিকা পুড়ে নষ্ট হল। বিষয়টি নিয়ে প্রশাসনের তরেফে বিস্তারিত কিছু জানানো হয়নি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গতকালই কেন্দ্রীয় সরকারের তরফে জানানো হয়, রাজ্য এবং কেন্দ্র শাসিত অঞ্চলের হাতে প্রায় পৌনে ২ কোটি করোনার টিকা রয়েছে। আগামী ৩ দিনে আরও ৫১ লক্ষ টিকা পৌছে দেওয়া হবে। কিন্তু সেই সময়েই মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোর থেকে এমন একটি খবর এল যা হতাশাজনক। ইন্দোরে ভারত সেরামস অ্যান্ড ভ্যাকসিনস লিমিটেডের এক গুদামে আজ সোমবার সকালে আগুন লাগার ঘটনা সামনে আসে।

[আরও পড়ুন: রাজ্যে নৈরাজ্য চলছে, নীরব পুলিশ-প্রশাসন, টুইটারে ফের বিস্ফোরক রাজ্যপাল ধনকড়]

পরে পুলিশ সূত্রে জানা যায়, আগুনে প্রায় ২৫ লক্ষ টাকার টিকা নষ্ট হয়ে গিয়েছে। তবে টিকার ঠিক কত ডোজ নষ্ট হয়েছে, তা এই মুহূর্তে নির্দিষ্ট করে জানা যায়নি। এই গো ডাউনে ব্ল্যাক ফাংগাসের (Black Fungus) চিকিৎসার ইঞ্জেকশনও ছিল। সেগুলিও আগুনে নষ্ট হয়েছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: আচমকাই বাড়ি থেকে তুলে নিয়ে গ্রেপ্তার! সিবিআইয়ের ভূমিকায় ক্ষুব্ধ ৪ মন্ত্রী-বিধায়কের পরিবার]

আগুন লাগার পরই পুলিশ এবং দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যায়। আগুন নিয়ন্ত্রণে আনা হলেও বিপুল পরিমাণ টিকা বাঁচানো যায়নি। কী কারণে আগুন লেগেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next