shono
Advertisement

ইঞ্জেকশন দিয়ে অচেতন করে মুম্বইয়ের মহিলাকে ধর্ষণ! অভিযুক্ত ওয়াকফ বোর্ডের সদস্য

অভিযুক্ত পেশায় চিকিৎসক।
Posted: 04:37 PM Jan 02, 2021Updated: 05:29 PM Jan 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ক্লিনিকে ইঞ্জেকশন দিয়ে অচেতন করে এক মহিলাকে ধর্ষণের (Rape) অভিযোগ উঠল ওয়াকফ বোর্ডের (Waqf board) এক সদস্যের বিরুদ্ধে। মুম্বইয়ের (Mumbai)মাহিম এলাকার পুলিশ অভিযুক্ত ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। নির্যাতিতার অভিযোগ, গত বছরের ২৮ জানুয়ারি তাঁকে ধর্ষণ করে ড. মুদাসসির লম্বে। প্রাথমিক ভাবে বিয়ের প্রতিশ্রুতি দিলেও পরে ক্রমাগত তাঁকে হুমকি দিতে থাকে অভিযুক্ত। অবশেষে তাঁর উপরে হওয়া নির্যাতন নিয়ে মুখ খুললেন নির্যাতিতা।

Advertisement

মহিলার আরও অভিযোগ, ঘটনা জানাজানি হওয়ার পরে তাঁকে ডিভোর্স দেন তাঁর স্বামী। তিনি অক্টোবর পর্যন্ত অপেক্ষা করেছিলেন। কিন্তু বিয়ের প্রতিশ্রুতি পালন করার কোনও লক্ষণই দেখায়নি অভিযুক্ত। উপরন্তু বাড়তে থাকে হুমকির মাত্রা। এরপরই দীর্ঘ সময়ের নীরবতা ভেঙে পুলিশের কাছে যাওয়ার ব্যাপারে মনস্থ করেন বছর তেত্রিশের ওই সমাজকর্মী মহিলা। কী জানিয়েছেন তিনি পুলিশকে? এক অনুষ্ঠানে তাঁর সঙ্গে আলাপ ড. লম্বের। সেই সময় তাঁরা ফোন নম্বর দেওয়া নেওয়া করেন বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন : গোটা দেশেই করোনার ভ্যাকসিন দেওয়া হবে বিনামূল্যে, ঘোষণা কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর]

এরপর গত বছরের জানুয়ারিতে শারীরিক অসুস্থতার কারণে তিনি ওই ডাক্তারের ক্লিনিকে যান। তখনই তাঁকে ইঞ্জেকশন দিয়ে অচেতন করে ধর্ষণ করে অভিযুক্ত। পরে জ্ঞান ফিরলে প্রাথমিক ভাবে বিয়ের প্রতিশ্রুতি দিলেও ক্রমে শুরু হয় হুমকি দেওয়া। মুখ খুললে চরম মূল্য দিতে বলে তাঁকে শাসাত অভিযুক্ত। সম্প্রতি নির্যাতিতার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওয় তাঁকে বলতে শোনা যাচ্ছে, যদি অভিযুক্তর বিরুদ্ধে কোনও পদক্ষেপ না করা হয়, তাহলে তিনি বিষ খেয়ে আত্মহত্যা করবেন। অবশেষে পুলিশ এফআইআর দায়ের করল অভিযুক্তের বিরুদ্ধে। প্রসঙ্গত, অভিযুক্ত ড. মুদাসসির লম্বে মুম্বইয়ের ‘পীর মকধুম সাহেব চ্যারিটেবল ট্রাস্ট’-এর একজন ট্রাস্টি ও ওয়াকফ বোর্ডের সদস্য।

[আরও পড়ুন: আজ দেশজুড়ে করোনার টিকাকরণের ‘ড্রাই রান’, ভ্যাকসিন বিতরণের পদ্ধতি জানাল সরকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement