shono
Advertisement

ভাইপোর সঙ্গে পরকীয়া! মহিলাকে বিবস্ত্র করে ‘শুদ্ধিকরণ’ খাপ পঞ্চায়েতের

মহিলা ও তাঁর ভাইপোর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়তেই বিষয়টি প্রকাশ্যে আসে। The post ভাইপোর সঙ্গে পরকীয়া! মহিলাকে বিবস্ত্র করে ‘শুদ্ধিকরণ’ খাপ পঞ্চায়েতের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:15 AM Sep 03, 2020Updated: 11:36 AM Sep 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইপোর সঙ্গে পরকীয়া সম্পর্কের অপরাধে মহিলাকে একশোরও বেশি মানুষের সামনে বিবস্ত্র করে ‘শুদ্ধিকরণ’ করা হল খাপ পঞ্চায়েতের নির্দেশে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) শিকর এলাকার সোলা গ্রামে। নিগৃহীতা মহিলা স্থানীয় সান্সি উপজাতির সদস্য। সান্সি উন্নয়ন পরিষদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, সোলা গ্রামেই মহিলা এবং যুবকের বাস।  গোপনে দু’জনের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও রেকর্ড করে ছড়িয়ে দেওয়া হয়। তারপরই বিষয়টি প্রকাশ্যে আসে। ২১ আগস্ট এ বিষয়ে বিচারসভা বসায় স্থানীয় খাপ পঞ্চায়েত। করোনা (CoronaVirus) সংকটের আবহেও বিচারের সাক্ষী হতে হাজির হন একশোরও বেশি মানুষ। উপস্থিত ছিল দুই অভিযুক্তর পরিবার। সকলের সামনে মহিলাকে বিবস্ত্র করে স্নান করানো হয়। এরপর দুই অভিযুক্তকে মোট ৫৩ হাজার টাকার জরিমানা দেওয়ার হুকুম করা হয়। যুবকের কাছ থেকে ৩১ হাজার টাকা এবং মহিলার কাছ থেকে ২২ হাজার টাকা ক্ষতিপূরণ হিসেবে নেওয়া হয়। অভিযোগ, টাকা খাপ পঞ্চায়েতের সদস্যরা নিজেদের মধ্যে ভাগ করে নেন।

[আরও পড়ুন: হ্যাক হয়ে গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্যক্তিগত ওয়েবসাইটের টুইটার অ্যাকাউন্ট]

বিষয়টি সান্সি উন্নয়ন পরিষদের কানে আসতেই মঙ্গলবার স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়। পরিষদের প্রতিনিধি সাওয়াই সিং জানান, এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশের নিশানায় ৮ থেকে ১০ জন খাপ পঞ্চায়েতের সদস্য রয়েছেন। করোনা (COVID-19) পরিস্থিতিতে এত মানুষের জমায়েত নিয়েও পৃথক মামলার দাবি জানানো হয়েছে।        

[আরও পড়ুন: বাদল অধিবেশনে ফিরছে ‘আংশিক’ প্রশ্নোত্তর পর্ব, বিরোধীদের চাপে অবস্থান বদল কেন্দ্রের]

The post ভাইপোর সঙ্গে পরকীয়া! মহিলাকে বিবস্ত্র করে ‘শুদ্ধিকরণ’ খাপ পঞ্চায়েতের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement