shono
Advertisement

চেন্নাইয়ের রাস্তায় ছদ্মবেশে বিশ্বকাপজয়ী অজি তারকা, কে ইনি?

চিনতে পারলেন? The post চেন্নাইয়ের রাস্তায় ছদ্মবেশে বিশ্বকাপজয়ী অজি তারকা, কে ইনি? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:57 PM Apr 04, 2019Updated: 07:57 PM Apr 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল মানেই ক্রিকেটের উৎসব। আর এই উৎসবে শামিল দেশ-বিদেশের বহু তারকা। বর্তমান ক্রিকেটারদের সঙ্গে পাল্লা দেন প্রাক্তনীরাও। হয় ধারাভাষ্যকর হিসেবে কিংবা কোনও ফ্র্যাঞ্চাইজির কোচিং স্টাফ হিসেবে আইপিএলের সঙ্গে যুক্ত অনেক প্রাক্তন ক্রিকেটার। তবে, আইপিএল মানে তো শুধু খেলা নয়। খেলার বাইরে বিনোদন জগতেই রয়েছে এর বিস্তৃতি। বিদেশিরাও তাই এই দু’মাস মিশে যান ভারতীয় সংস্কৃতির সঙ্গে। ক্রিকেটিং সামারের আনন্দ উপভোগ করতে ভারতে আসেন অনেক প্রাক্তন ক্রিকেটার।

Advertisement

[আরও পড়ুন: আইপিএলে গড়াপেটার অভিযোগে গ্রেপ্তার ভারতীয় দলের প্রাক্তন কোচ]

এই অজি বিশ্বচ্যাম্পিয়নও ব্যতিক্রম নন। তাঁকেও দেখা গেল চেন্নাইয়ের রাস্তায় ছদ্মবেশে ভারতীয়দের মতো বাজার করার আনন্দ উপভোগ করতে। ভারতীয়দের মতো বলার কারণ, ইনিও আর পাঁচটা আমআদমির মতো ফুটপাথ থেকে বাজার করেছেন। তাও রীতিমতো দরদাম করে। মাত্র হাজার টাকার মধ্যে তিনি কিনেছেন, একটি ঘড়ি, একটি শার্ট, দক্ষিণ ভারতের ট্র্যাডিশনাল লুঙ্গি, একটি ক্যাপ। এবং সেসবই কিনেছেন চূড়ান্ত দর কষাকষির পর।

[আরও পড়ুন: শুধু ক্রিকেট নয়, শরীরী আবেদনেও দর্শকদের মাত করছেন এই ক্রিকেটাররা]

কী, চিনতে পারলেন এই ক্রিকেটারকে? আর রহস্য না বাড়িয়ে বলে দেওয়া যাক। ইনি হলেন, একসময়ের বোলারদের ত্রাস, অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী দলের সদস্য তথা চেন্নাই সুপার কিংসের প্রাক্তন ওপেনার ম্যাথু হেডেন। ভাবছেন, হেডেন আবার কেন চেন্নাইয়ের বাজারে এমন ছদ্মবেশে ঘুরছেন? আসলে এর পিছনেও রয়েছে একটি রহস্য। প্রাক্তন অজি অলরাউন্ডার একটি চ্যালেঞ্জ নিয়েছিলেন, সতীর্থ শেন ওয়ার্নের কাছে। কথা ছিল, মাত্র হাজার টাকার মধ্যে একটি ঘড়ি এবং একজন মানুষের প্রয়োজনীয় যাবতীয় পোশাক ক্রয় করবেন তিনি। সেই চ্যালেঞ্জ জিততেই তাঁকে নিতে হয় ছদ্মবেশ। এবং শেষ পর্যন্ত চ্যালেঞ্জটি জিতেও যান হেডেন। হাজার টাকার মধ্যেই নিজের জন্য যাবতীয় সামগ্রী কিনেছেন তিনি। ভাগ্যিস, কেউ চিনতে পারেনি। চিনতে পারলে হয়তো চ্যালেঞ্জটি জিততে অসুবিধাই হত হেডেনের।

 

The post চেন্নাইয়ের রাস্তায় ছদ্মবেশে বিশ্বকাপজয়ী অজি তারকা, কে ইনি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement