রাতভর বোমাবাজি, সাতসকালে গড়িয়ার রাস্তায় তাজা বোমা, আতঙ্কিত এলাকাবাসী

09:55 AM Nov 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে গড়িয়ার (Garia) নবপল্লী এলাকায় ব্যাপক বোমাবাজি। ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কে এলাকার বাসিন্দারা। মঙ্গলবার সকালে রাস্তার উপর থেকে উদ্ধার হয়েছে ৩ টি তাজা বোমা। যা আতঙ্ক এক ধাক্কায় বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ।

Advertisement

সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক অশান্তির খবর প্রকাশ্যে আসছে। বোমাবাজির ঘটনাও ঘটছে। জানা গিয়েছে, সোমবার গভীর রাতে গড়িয়া স্টেশন সংলগ্ন ঢালুয়া নবপল্লী এলাকার বাসিন্দারা বিকট শব্দ পান। প্রথমে তাঁরা বিষয়টা বুঝতে পারেননি। ভেবেছিলেন, ফুটবল বিশ্বকাপের ফলাফলের জন্য বাজি ফাটানো হচ্ছে। মঙ্গলবার সকালে স্পষ্ট হয় বিষয়টা। কারণ, রাস্তার উপর থেকে উদ্ধার হয় তিনটি তাজা বোমা।

[আরও পড়ুন: নদিয়ার TMC নেতা খুন: তদন্তে অখুশি পরিবার, চলতি সপ্তাহেই মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ নিহতের স্ত্রীর]

সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে বোমাগুলি। পুলিশকে সামনে পেয়ে অভাব অভিযোগ তুলে ধরেন স্থানীয়রা। তাঁরা জানান, গড়িয়া এলাকায় দুষ্কৃতীদের তাণ্ডব লেগেই থাকে। কিছুদিন আগেও খেয়াদার শান্তিপার্ক এলাকায় শিশুদের লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠেছিল দুষ্কৃতীদের বিরুদ্ধে। অবিলম্বে কড়া পদক্ষেপের দাবি জানান।

Advertising
Advertising

প্রসঙ্গত, দিন কয়েক আগে উত্তর ২৪ পরগনার বাসুদেবপুর থানার কাউগাছি এলাকার একটি পরিত্যক্ত বাড়ির পাশ থেকে বেশ কয়েকটি তাজা বোমা উদ্ধার হয়। ওইদিনই ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে মোমিন পাড়া শীতলা মন্দির এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে বক্স বাজানোকে কেন্দ্র করে এলাকায় বোমাবাজি হয়। বোমার আঘাতে তিন থেকে চারজন আহত হন। সম্প্রতি বীরভূম ও কেশপুর থেকেও উদ্ধার হয়েছে বোমা।

[আরও পড়ুন: বাড়ির ছাদ ফুঁড়ে উঠেছে নারকেল গাছ, দোতলা বাড়ি বানিয়ে তাক লাগালেন পুলিশকর্মী]

Advertisement
Next