shono
Advertisement

কলকাতা মেট্রোয় চাকরির নামে প্রতারণার অভিযোগ, গ্রেপ্তার ৪ যুবক

ঘটনার সঙ্গে জড়িত বাকিদের খোঁজে চলছে তদন্ত।
Posted: 05:46 PM Jun 22, 2021Updated: 05:46 PM Jun 22, 2021

অর্ণব আইচ: কলকাতা মেট্রো রেলে (Kolkata Metro Railways) চাকরি দেওয়ার নামে প্রতারণা। চার যুবককে গ্রেপ্তার করল পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে তিনটি মোবাইল ফোন ও বেশ কিছু কাগজ। ঘটনার সঙ্গে আরও কারও যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, কিছুদিন আগে কলকাতা মেট্রো রেলের জেনারেল ম্যানেজারের সেক্রেটারি প্রতুষ ঘোষ কলকাতা পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেন। জানান, কেউ বা কারা তাঁর নাম করে মেট্রোয় চাকরির নামে প্রতারণা করছেন। যে দুটি ভুয়ো ইমেল আইডি মারফত জালিয়াতি করা হত, সেই ইমেল আইডিও দেন। অন্যদিকে, প্রতারিত বেশ কয়েকজনও পুলিশের দ্বারস্থ হন। এরপরই তদন্তে নামে পুলিশ।

[আরও পড়ুন: কলকাতার স্ট্র্যান্ড রোডের পরিত্যক্ত বাড়ির ছাদে মিলল ‘নরকঙ্কাল’, বাড়ছে রহস্য]

এরপরই কয়েকটি মোবাইল নম্বরের ভিত্তিতে অভিযুক্তদের অবস্থান জানতে পারেন তদন্তকারীরা। এরপর ২১ জুন অর্থাৎ সোমবার রাতে নাসরা, রানাঘাট ও নদিয়া সংলগ্ন বেশ কয়েক জায়গায় তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় চার অভিযুক্তকে। ধৃতরা হল সঞ্জয় দাস, শুভেন্দু ঘোষ, অমিত পাল, অভিজিৎ দেবনাথ। ধৃতরা সকলেই রানাঘাটের বাসিন্দা। পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃতদের থেকে ফোন-সহ বেশ কিছু নথি বাজেয়াপ্ত করা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতে হয়েছে।

[আরও পড়ুন: হারের কারণ খুঁজতে ২৯ জুন বৈঠকে BJP, সংগঠনে রদবদল নিয়ে আলোচনার সম্ভাবনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement