shono
Advertisement

বান্ধবীর সঙ্গে মনোমালিন্যর জের, এক ঘুষিতে বন্ধুকে খুন করল কিশোর

বেশ কিছুক্ষণ গা ঢাকা দেওয়ার পর গ্রেপ্তার কিশোর।
Posted: 01:37 PM Jun 12, 2021Updated: 01:37 PM Jun 12, 2021

অর্ণব আইচ: বান্ধবীর (Girlfriend) সঙ্গে মনোমালিন্যর জের। সেই রাগেরই বহিঃপ্রকাশ ঘটল বন্ধুর উপর। এক ঘুষিতেই বন্ধুকে খুন করল কিশোর। ঘটনার পরই পালিয়ে গিয়েছিল সে। তবে তাতে শেষরক্ষা হয়নি। ওই যুবককে পরে গ্রেপ্তার করল বেহালা থানার পুলিশ।

Advertisement

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বেহালা (Behala) চণ্ডীতলা মেনরোডের ঘটনা। জানা গিয়েছে, ওই কিশোরেরা আদতে মুর্শিদাবাদের বাসিন্দা। অভাবের সংসার হওয়ায় দাদার সঙ্গে বেহালায় চলে আসে তারা। চণ্ডীতলা এলাকায় একটি ঘরভাড়া নিয়ে একসঙ্গে দশজন থাকতেন। ওই কিশোরেরা রাজমিস্ত্রির জোগাড়ের কাজ করত। এক কিশোরের সদ্যই একজন কিশোরীর সঙ্গে সম্পর্ক তৈরি হয়। শুক্রবার সন্ধেয় বচসাও বাঁধে। বেশ রাগারাগি করে ওই কিশোর রাতে বাড়ি ফেরে। মশারি টাঙানো নিয়ে ভাড়াবাড়িতে থাকা ওই কিশোরের সঙ্গে বচসা বাঁধে। ঝগড়াঝাটি চলাকালীন বন্ধুকে বুকে ঘুষি মারে ওই কিশোর। অচৈতন্য হয়ে পড়ে সে। চিৎকার চেঁচামেচি শুনে নিহত বন্ধুর দাদা ঘটনাস্থলে চলে আসেন।

[আরও পড়ুন: মিলছে না কাজের সুযোগ! দলত্যাগ মুকুল ঘনিষ্ঠ বনগাঁ সাংগঠনিক জেলার বিজেপি সহ-সভাপতির]

এদিকে, পরিস্থিতি বেগতিক বুঝে এলাকা ছেড়ে চম্পট দেয় অভিযুক্ত ওই কিশোর। ইতিমধ্যেই বেহালা থানার পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ওই কিশোরকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা জানিয়ে দেন, পথেই মৃত্যু হয়েছে কিশোরের। তার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার অপেক্ষায় তদন্তকারীরা। বেশ কিছুক্ষণ গা ঢাকা দিয়ে থাকার পর ওই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ (Police)। শুধুমাত্র রাগের বশে বন্ধুকে খুন নাকি অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: কোভিডে প্রয়াত রামকৃষ্ণ মিশনের ভাইস প্রেসিডেন্ট স্বামী শিবময়ানন্দ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement