কলকাতায় ব্যবসায়ীর রহস্যমৃত্যু, পানশালা থেকে উদ্ধার রক্তাক্ত দেহ

04:06 PM Aug 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কলকাতায় ব্যবসায়ীর রহস্যমৃত্যু। পানশালা থেকে উদ্ধার রক্তাক্ত দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কলকাতার হেয়ারস্ট্রিট থানা এলাকায়। পানশালার কর্মীদের একাংশের দাবি, লিফটে ওঠার সময়ে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই ব্যবসায়ীর। তবে খুন করা হয়েছে বলেই অভিযোগ করছে পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

মৃত ব্যবসায়ী নাম প্রদীপ সাউ। কুমোরটুলি বাসিন্দা ছিলেন তিনি। জানা গিয়েছে, বুধবার সন্ধেয় এক বন্ধুকে সঙ্গে নিয়ে হেয়ার স্ট্রিট থানার পানশালায় গিয়েছিলেন প্রদীপ। রাতে সেখানকার লিফটের সামনে থেকে উদ্ধার হয় ওই ব্যবসায়ীর রক্তাক্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় পানশালায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। রাতেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় বেশ কয়েকটি প্রশ্ন উঠতে শুরু করেছে। মৃত্যুর কারণ নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: অনুব্রত মণ্ডলের বাড়ির বাইরে ১০০ CRPF জওয়ান, ভিতরে ঢুকলেন সিবিআই আধিকারিকরা]

পরিবারের সদস্যরা জানিয়েছেন, প্রদীপ সাউ ও তাঁর স্ত্রী একাধিক ব্যবসায় জড়িত ছিল। কোটি টাকার লেনদেন চলত। কিছুদিন ধরেই নাকি ব্যবসা নিয়ে অংশীদারদের সঙ্গে ঝামেলা চলছিল প্রদীপের। পরিবারের সদস্যদের দাবি, সেই ঝামেলা কারণেই খুন করা হয়েছে প্রদীপকে। পুলিশের কাছে তদন্তের দাবিও করেছেন তাঁরা।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

তবে এই ঘটনায় উঠে এসেছে আরও একটি তত্ব। শোনা যাচ্ছে, বুধবার ওই পানপাশায় আকুন্ঠ মদ্যপাল করেছিলেন প্রদীপবাবু। এরপর রাতে লিফটের কাছে যান। বুঝতে পারেননি লিফট আসেনি। তার আগেই কলাপসেবল গেট খুলে পা বাড়িয়ে দেন। পড়ে যান, নিচে, ক্ষতবিক্ষত হয়ে যায় গোটা শরীর। অর্থাৎ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই ব্যবসায়ীর। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

[আরও পড়ুন: তদন্তে ‘অসহযোগিতা’, গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেপ্তার অনুব্রত মণ্ডল]

Advertisement
Next