shono
Advertisement

খাস কলকাতায় চলল গুলি, দুই গোষ্ঠীর সংঘর্ষ থামাতে গিয়ে জখম নিরীহ ব্যক্তি

ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। The post খাস কলকাতায় চলল গুলি, দুই গোষ্ঠীর সংঘর্ষ থামাতে গিয়ে জখম নিরীহ ব্যক্তি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:50 AM Sep 17, 2020Updated: 11:50 AM Sep 17, 2020

অর্ণব আইচ: খাস কলকাতায় (Kolkata) চলল গুলির লড়াই। দুই গোষ্ঠীর সংঘর্ষে চলল গুলি। জখম হলেন নিরীহ এক ব্যক্তি। ওই ব্যক্তি ভরতি হাসপাতালে। এই ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে গ্রেপ্তার করেছে প্রগতি ময়দান থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে প্রগতি ময়দান থানার নতুনপাড়া এলাকায় আচমকাই দুই গোষ্ঠীর মধ্যে অশান্তি বাঁধে। কী কারণে গণ্ডগোল, তা প্রথমে বুঝতে পারেননি স্থানীয়রা। কিছু না বুঝেই ঘটনাস্থলে এগিয়ে যান মহাদেব মণ্ডল নামে স্থানীয় এক ব্যক্তি। দু’পক্ষকেই বচসা থামানোর কথা বলেন তিনি। কিন্তু তাতে বিরক্ত হয় ওই দুই গোষ্ঠীর লোকজন। গুলি চালাতে শুরু করে তারা। মহাদেব মণ্ডলের গায়ে লাগে গুলি। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁকে উদ্ধার করেন স্থানীয়রাই। ভরতি করা হয় হাসপাতালে। এদিকে, পরিস্থিতি বেগতিক বুঝে এলাকা ছেড়ে পালিয়ে যায় ওই দুই গোষ্ঠীরই লোকজন।

[আরও পড়ুন: পাকিং নিয়ে বচসা, মুখ্যমন্ত্রীর পাড়ার অদূরেই যুবককে বেধড়ক মার দুষ্কৃতীদের]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় প্রগতি ময়দান থানার পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে উড়িয়া বাবু-সহ দু’জনকে গ্রেপ্তার করা হয়। পুলিশের প্রাথমিক অনুমান, সিন্ডিকেট সংক্রান্ত বিবাদের জেরেই রাতের কলকাতায় গুলি চলেছে। তবু তদন্তকারীরা গোটা বিষয়টি খতিয়ে দেখছে। স্থানীয়দের বয়ানও নিচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: ‘কেউ উৎসব থেকে বঞ্চিত হবেন না’, কোভিড পরিস্থিতিতে দুর্গাপুজো নিয়ে আশ্বাস মুখ্যমন্ত্রীর]

The post খাস কলকাতায় চলল গুলি, দুই গোষ্ঠীর সংঘর্ষ থামাতে গিয়ে জখম নিরীহ ব্যক্তি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement