পুরীর হোটেলে কাকিমার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় যুবক! কাকার নজরে পড়তেই ভয়ংকর পরিণতি

10:53 AM Aug 17, 2022 |
Advertisement

অর্ণব আইচ: কাকিমার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছে যুবক। স্রেফ এই সন্দেহের বশে কাকার হাতে প্রাণ গেল ভাইপোর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কলকাতায় ঠাকুরপুকুর (Thakurpukur) এলাকায়। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করা হয়েছে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, মৃত যুবকের নাম দেবজিৎ দাস। কলকাতার ঠাকুরপুকুর এলাকার বাসিন্দা তিনি। দেবজিতের কাকা অর্ণব দাস, কাকিমা মুনমুন দাস। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কিছুদিন আগে কাকা-কাকিমার সঙ্গে পুরী বেড়াতে গিয়েছিলেন দেবজিৎ। অভিযোগ, সেখানে সমুদ্রস্নানের সময় দেবজিৎ ও মুনমুনের ঘনিষ্ঠতা ভাল লাগেনি অর্ণবের। তার মনে দানা বাঁধে সন্দেহ। পুরীতে থাকাকালীন স্ত্রী ও ভাইপোর একাধিক আচরণ ক্রমশ বাড়তে থাকে সন্দেহ। ওদের উপর নজরদারি শুরু করে অর্ণব। জানা গিয়েছে, এরপর হোটেলের ঘরে দেবজিৎ ও মুনমুনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে অভিযুক্ত।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: অভিষেকের ছবি দিয়ে ‘নতুন তৃণমূলে’র হোর্ডিংয়ে ছয়লাপ দক্ষিণ কলকাতা, কী ব্যাখ্যা কুণাল ঘোষের?]

এতেই চরমে ওঠে অশান্তি। সূত্রের খবর, পুরী থেকে ফেরার সময় ট্রেনে অর্ণবের সঙ্গে প্রবল অশান্তি হয় দেবজিৎকে। কার্যত হাতাহাতি বেঁধে যায়। পরে সহযাত্রীদের মধ্যস্থতায় পরিস্থিতি আয়ত্তে আসে পরিস্থিতি। এরপর গতকাল ফের ভাইপোর সঙ্গে অশান্তি শুরু হয় অর্ণবের। মারধরের জেরে অসুস্থ হয়ে পড়েন দেবজিৎ। বুকে ব্যাথা শুরু হয়। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছ়ড়ায় এলাকায়।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

মঙ্গলবার রাতেই অভিযুক্ত অর্ণবকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু হয়েছে। ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা জানার চেষ্টা করছে তদন্তকারীরা।

[আরও পড়ুন: মহাকরণে বড়সড় অগ্নিকাণ্ড, পুড়ে ছাই একাধিক গুরুত্বপূর্ণ সরকারি নথি]

Advertisement
Next