Advertisement

হাসপাতালে ভরতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মা, হাজার ব্যস্ততা সামলে মায়ের পাশেই ছেলে

07:48 PM Jun 15, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বার্ধক্যজনিত অসুস্থতা ছিলই। তবে মঙ্গলবার সকালে তা বাড়তে থাকায় হাসপাতালে ভরতি করতে হল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) মাকে। সূত্রের খবর, হাঁটুতে প্রবল ব্যথা নিয়ে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে লতা বন্দ্যোপাধ্যায়। বিকেলে মাকে দেখতে হাসপাতালে ছুটে যান অভিষেক। বেশ কিছুক্ষণ সেখানে মায়ের পাশে থেকে কথবার্তা বলেন, ভরসা জোগান। লতাদেবীর চিকিৎসার দায়িত্বে রয়েছেন মেডিসিনের (Medicine) ডাক্তার রাকেশ প্রামাণিক। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে খবর হাসপাতাল সূত্রে। বুধবারও তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে।

Advertisement

রাজনীতির ময়দানে ছেলে যত বড় পদাধিকারীই হোন, ঘরে কিন্তু মায়ের শাসনই জারি। তৃণমূলের অন্দরের খবর বিশেষত মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়ি সম্পর্কে খোঁজখবর রাখা মানুষজন মাত্রই জানেন, ঘরের চার দেওয়ালে অভিষেকের মা লতাদেবীর উপর কতটা নির্ভরশীল গোটা পরিবার। তিনিই মূল চালিকাশক্তি। হাঁটুর ব্যথা-সহ একাধিক শারীরিক সমস্যা সামলেও সব দিক খেয়াল রাখেন তিনি। সূত্রের খবর, মঙ্গলবার সকালে লতাদেবীর হাঁটুর ব্যথা মারাত্মকভাবে বাড়তে থাকে। ঝুঁকি না নিয়ে তাঁকে এসএসকেএমে  (SSKM Hospital)) ভরতি করা হয়।

[আরও পড়ুন: পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে মুকুল রায়, মন্ত্রীর প্রয়াত মায়ের ছবিতে মালা দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন]

এই মুহূর্তে দলে নতুন দায়িত্ব পাওয়ার পর অভিষেক বড়ই ব্যস্ত। কিন্তু পরিবারের প্রতি খেয়াল রাখাই প্রাধান্য। তাই মায়ের অসুস্থতার খবর পেয়ে বিকেলে হাসপাতালে যান অভিষেক। প্রায় মিনিট ১৫ মায়ের সঙ্গে ছিলেন তিনি। মা কেমন আছেন? তাঁর সঙ্গে কথা বলে ছেলে বুঝে নিতে চান মায়ের শারীরিক পরিস্থিতি। এরপর তিনি  চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। মেডিসিন বিশেষজ্ঞ রাকেশ প্রামাণিকের সঙ্গেও তাঁর কথা হয়েছে বলে খবর। তবে লতাদেবীর এই মুহূর্তে অপারেশন প্রয়োজন কি না, সে বিষয় এখনও কিছু জানা যায়নি। তবে বুধবারও তাঁকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রাখতে চান।

[আরও পড়ুন: নারদ কাণ্ডে নেতাদের গ্রেপ্তারিতে CBI দপ্তরে মুখ্যমন্ত্রী, কড়া চিঠি ক্ষুব্ধ রাজ্যপালের]

Advertisement
Next