চিৎপুরে পণ্যবাহী গাড়ির ধাক্কা বাইকে, ঘটনাস্থলে মৃত্যু মহিলার, আহত আরও ১

04:13 PM Dec 04, 2022 |
Advertisement

অর্ণব আইচ: ছুটির দিনে মর্মান্তিক পথ দুর্ঘটনার সাক্ষী উত্তর কলকাতা। শীতের সকালে পণ্যবাহী গাড়ির ধাক্কা বাইকে। দুর্ঘটনায় এক মহিলার মৃত্যু (Death) হয়েছে ঘটনাস্থলেই। অপরজন গুরুতর আহত অবস্থায় ভরতি আর জি কর হাসপাতালে (RG Kar Medical Hospital)। চিৎপুর থানা এলাকার দুর্ঘটনায় ঘাতক গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। চালককে আটক করে তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

চিৎপুর (Chitpur) থানা এলাকার নর্দার্ন অ্যাভিনিউয়ের খেলার মাঠের কাছ দিয়ে যাচ্ছিল একটি বাইক। ছিলেন এক মহিলা ও এক পুরুষ। আচমকা পিছন থেকে একটি পণ্যবাহী গাড়ি এসে ধাক্কা মারে বাইকটিতে (Bike)। তাতে ঘটনাস্থলেই মারা যান মহিলা। পুলিশ সূত্রে খবর, তাঁর বয়স ২২ বছর। সহকর্মীর বাইকে চড়ে তিনি যাচ্ছিলেন। অপর বাইক আরোহী ওই পুরুষকে গুরুতর আহত অবস্থায় আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: ভারতের জমি দখল করছে চিন, আর মোদি জিনপিংয়ের সঙ্গে হাত মেলাচ্ছেন! তোপ কংগ্রেসের]

এদিকে, দুর্ঘটনার পর গাড়ি নিয়ে পালিয়ে যাচ্ছিল ঘাতক চালক। কিন্তু একটা অটো গাড়িটির পিছনে ধাওয়া করে তা আটকে দেয়। এরপর পুলিশের সাহায্যে ওই গাড়ি বাজেয়াপ্ত করে। আটক করা হয়েছে চালককে। তার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। মৃত ও আহতদের সম্পর্কে এখনও কোনও তথ্য মেলেনি বলে দাবি পুলিশের। আর জি করে ভরতি ব্যক্তির শারীরিক অবস্থা বিশেষ ভাল নয় বলেই খবর। কীভাবে দুর্ঘটনাটি ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertising
Advertising

[আরও পড়ুন: ইতিহাসকে বদলে দেওয়া হচ্ছে, লাগছে গেরুয়া ছোঁয়া! ‘সঠিক তথ্য’ তুলে ধরতে নয়া উদ্যোগ বামেদের]

Advertisement
Next