চিংড়িহাটায় গাড়ির তাণ্ডব, একের পর এক গাড়িতে ধাক্কা, জখম ট্রাফিক সার্জেন্ট-সহ ৮

04:13 PM Dec 08, 2022 |
Advertisement

অর্ণব আইচ: ভরদুপুরে কলকাতার (Kolkata) বুকে গাড়ির তাণ্ডব। ট্রাফিক সার্জেন্ট ও একের পর এক গাড়িকে ধাক্কা একটি গাড়ির। জখম হয়েছেন মোট ৮ জন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বেলা ১ টা নাগাদ নিক্কোপার্কের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল একটি লাল রঙের গাড়ি। প্রথমে পরপর দুই ট্রাফিক সার্জেন্টকে ধাক্কা মারে গাড়িটি। জখম হন তাঁরা। এরপর গ্রুত গতিতে যাওয়ার পথে চিংড়িহাটায় গাড়িটিকে আটকানোর চেষ্টা করে ট্রাফিক পুলিশ। কিন্তু বাধা না মেনে প্রথমে একটা টাটা সুমো গাড়ি ও পরে একটি স্কুটিতে ধাক্কা দেয় ওই গাড়িটি। এছাড়া পথচারীদেরও ধাক্কা মারে। বেপরোয়া গাড়ির তাণ্ডবে জখম হন মোট ৮ জন।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ির ধাক্কা, কর্তব্যরত অবস্থায় তারাতলা মোড়ে মৃত্যু সিভিক ভলান্টিয়ারের]

তড়িঘড়ি আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সূত্রের খবর, দু’জনের অবস্থা আশঙ্কাজনক। সকলের চিকিৎসাধী চলছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘাতক গাড়িটিতে কোনও যান্ত্রিক সমস্যা ছিল কি না, তা খতিয়ে দেখা হবে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

প্রসঙ্গত, বুধবার রাতে তারাতলায় ঘটে দুর্ঘটনা। অমিত চক্রবর্তী নামে এক সিভিক ভলান্টিয়ার রাত সাড়ে ১২টা তারাতলা মোড়ে কর্তব্যরত ছিলেন। আচমকাই একটি সাদা গাড়ি আসে। নিয়ন্ত্রণ হারিয়ে সিভিক ভলান্টিয়ারকে ধাক্কা মারে। এরপর একটি পিলারে ধাক্কা মারে গাড়িটি। গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: হাই কোর্টে বড় স্বস্তি, শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে দায়ের হওয়া সমস্ত FIR-এ স্থগিতাদেশ]

Advertisement
Next