shono
Advertisement

গলায় আঘাতের চিহ্ন, বউবাজারে বন্ধ ঘর থেকে উদ্ধার বৃদ্ধের দেহ

বৃদ্ধের পুত্রবধূই দেহটি প্রথম দেখতে পান।
Posted: 08:46 PM Jan 15, 2021Updated: 08:49 PM Jan 15, 2021

অর্ণব আইচ: শহরে ফের বৃদ্ধের (Old Man) রহস্যমৃত্যু। এবার ঘটনাস্থল বউবাজারের ফিয়ার্স লেন। শুক্রবার বিকেলে তিনতলার ঘরে দেহ পড়ে থাকতে দেখেন বৃদ্ধের পুত্রবধূ। তাঁর গলায় মিলেছে আঘাতের চিহ্ন। বউবাজার থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, খুন করা হয়েছে ওই বৃদ্ধকে। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। 

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিহত ওই বৃদ্ধের নাম আয়ুব আলি আজহা। এক পুত্র এবং এক কন্যাসন্তানের বাবা তিনি। বউবাজারের (Bowbazar) ফিয়ার্স লেনের বাড়িতে মেয়ে সায়েবার সঙ্গে থাকতেন বৃদ্ধ। তাঁর মেয়ে পার্ক স্ট্রিটে একটি বেসরকারি সংস্থায় কর্মরত। ছেলে জুলফিকর স্ত্রীকে সঙ্গে নিয়ে ফিয়ার্স লেনেই একটি অন্য বাড়িতে থাকতেন। প্রতিদিনই পুত্রবধূ বিকেল চারটে নাগাদ শ্বশুরকে চা দিতে যেতেন। শুক্রবারও তার ব্যতিক্রম হয়নি। চা দিতে গিয়েছিলেন পুত্রবধূ। সেই সময় তিনতলার ঘরে ঢুকে স্তম্ভিত হয়ে যান তিনি। দেখেন তাঁর শ্বশুর অচৈতন্য অবস্থায় মেঝেতে পড়ে রয়েছেন। কাছে গিয়ে বুঝতে পারেন ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীরা জড়ো হয়ে যান।

[আরও পড়ুন: চাকরি দেওয়ার নামে সিবিআই অফিসার সেজে টোপ, পুলিশের জালে জালিয়াত]

খবর পায় বউবাজার থানার পুলিশও (Police)। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করেন পুলিশকর্মীরা। দেহ ময়নাতদন্তে পাঠান তদন্তকারীরা। বৃদ্ধের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, খুন করা হয়েছে ওই বৃদ্ধকে। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। লুঠপাটে বাধা পেয়ে খুন নাকি তার নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, তাও তদন্ত করে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: সংশোধিত ভোটার তালিকায় বাদ ৬ লক্ষ ভোটার, আগামী সপ্তাহেই রাজ্যে কমিশনের ফুল বেঞ্চ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement