ব্যাংকে টাকা তুলতে গিয়ে নিগ্রহের শিকার চিত্রশিল্পী! গড়িয়াহাট থানায় দায়ের অভিযোগ

09:55 PM Aug 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাংকে টাকা তুলতে গিয়ে শারীরিক নিগ্রহের শিকার চিত্রশিল্পী ইলিনা বণিক (Eleena Banik)। গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। শিল্পীর দাবি, ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য ব্যাংক থেকে টাকা তুলতে গিয়েছিলেন তিনি। সেই সময়ই এই ঘটনা ঘটে।

Advertisement

এ বিষয়ে কথা বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে শিল্পী জানিয়েছেন, তাঁর মায়ের চিকিৎসার জন্য বেশ কিছুটা পরিমাণ টাকা বাড়িতে রাখতে হয়। সেই কারণেই এক রাষ্ট্রায়ত্ত ব্যাংকের রাসবিহারী শাখায় টাকা তুলতে গিয়েছিলেন। কিন্তু সেই সময় ওই শাখায় লিংক কাজ করছিল না। তখনই গড়িয়া হাট শাখায় গিয়েছিলেন। সেখানে এক ব্যাংককর্মী তাঁকে শারীরিক নিগ্রহ করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: কলকাতা মেডিক্যাল কলেজে পড়ুয়ার রহস্যমৃত্যু, হস্টেলে মিলল ঝুলন্ত দেহ]

ইলিনা জানান, যে অ্যাকাউন্ট থেকে তিনি টাকা তুলতে গিয়েছিলেন তা মায়ের সঙ্গে যৌথভাবে খুলেছিলেন। শিল্পী অভিযোগ, যৌথ অ্যাকাউন্ট থাকা সত্ত্বেও ওই ব্যাংককর্মী নানা অজুহাত দেখিয়ে টাকা দিতে অস্বীকার করেন। এরপর ফোনে মায়ের সঙ্গে কথা বলতে যান শিল্পী। তখনই নাকি ওই ব্যাংককর্মী তাঁর উপরে ঝাঁপিয়ে পড়ে মোবাইলটি ধাক্কা মেরে ফেলে দেন।

Advertising
Advertising

এই ঘটনার পরই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন শিল্পী। তাঁর অভিযোগ পেয়ে ব্যাংকে গিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। শোনা গিয়েছে, ব্যাংকের পক্ষ থেকে পালটা অভিযোগ করে জানানো হয়েছে ইলিনা নাকি মোবাইলের মাধ্যমে ভিডিও তোলার চেষ্টা করেছিলেন। তখনই অনিচ্ছাকৃতভাবে এই ঘটনাটি ঘটে যায়। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা।

[আরও পড়ুন: অনুব্রতর গাড়িতে লালবাতি মামলা: দায়সারা ভূমিকা কেন? রাজ্যের রিপোর্টে অসন্তুষ্ট হাই কোর্ট]

Advertisement
Next