Advertisement

অবশেষে কোকেন কাণ্ডে জামিন পেলেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী

05:15 PM Dec 07, 2021 |

শুভঙ্কর বসু: কোকেন কাণ্ডে (Cocaine) এবার জামিন পেলেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। মঙ্গলবার শর্ত সাপেক্ষে তাঁকে জামিন দিল কলকাতা হাই কোর্ট। গত নভেম্বর মাসে জামিনে মুক্তি পেয়েছেন কোকেন কাণ্ডে ধৃত বিজেপি নেতা রাকেশ সিং। 

Advertisement

ঘটনার সূত্রপাত ১৯ ফেব্রুয়ারি। ওইদিনই পামেলা গোস্বামীকে (Pamela Goswami) গ্রেপ্তার করে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয় কোকেন। গ্রেপ্তারির পর বিজেপি নেত্রী পামেলা গোস্বামী বারবার দাবি করেছিলেন তাঁকে ফাঁসানো হচ্ছে। প্রথম থেকেই তাঁর অভিযোগের তির ছিল বিজেপি নেতা রাকেশ সিং ও পুলিশের দিকে। ধৃত বিজেপি নেত্রী বারবার দাবি করেছিলেন গ্রেপ্তারির দিন গাড়িতে থাকা অমৃত নামের এক যুবক তাঁর ব্যাগে কোকেন রেখেছিলেন এবং রাকেশ সিংয়ের নির্দেশেই গোটা ঘটনাটি ঘটেছে। তাঁর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও করে ধৃত বিজেপি নেত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। এরপরই বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: Kolkata Municipal Election: পুরভোটে লড়ছে ঘরের ছেলে, ক্ষোভে বাড়িছাড়া করল পরিবার

পাশাপাশি পামেলার অভিযোগের ভিত্তিতে রাকেশকে লালবাজারে হাজিরার নির্দেশ দেওয়া হয়। তা নিয়ে চলে বিস্তর নাটক। পরবর্তীতে গলসি থেকে গ্রেপ্তার করা হয় তাঁকে। পামেলা ও রাকেশ সিংকে গ্রেপ্তারির পর তাঁদের মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। প্রকাশ্যে আসে একাধিক চাঞ্চল্যকর তথ্য। সেই মামলায় জেলে ছিলেন পামেলা ও রাকেশ। গত মাসের শেষ সপ্তাহে জামিনে মুক্ত হন রাকেশ সিং। এবার জামিন পেলেন পামেলা। 

[আরও পড়ুন: KMC Election: স্বাস্থ্য-শিক্ষাক্ষেত্রে উন্নয়ন থেকে দুর্নীতি রোধ, পুরভোটে বিজেপির ইস্তেহারের আগাম ঝলক

Advertisement
Next