shono
Advertisement

‘চোরেরাই তৃণমূল করে’, দলবদলের জল্পনা উড়িয়ে কটাক্ষ হিরণের

পালটা দিল তৃণমূল।
Posted: 03:05 PM Jan 28, 2023Updated: 03:19 PM Jan 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিরণ চট্টোপাধ্যায় কি তবে তৃণমূলে ফিরছেন? গত কয়েকদিন ধরে রাজ্য-রাজনীতিতে এটাই কোটি টাকার প্রশ্ন। অবশেষে সাংবাদিক বৈঠক করে নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করে দিলেন বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। সাফ জানালেন, বিজেপিতেই থাকবেন তিনি। বললেন, “চোরেদের দলে যাওয়ার কোনও প্রশ্ন নেই।”  

Advertisement

তৃণমূল নেতা অজিত মাইতির সঙ্গে ছবি প্রকাশ্যে আসায় বেশ কিছুদিন ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে হিরণ চট্টোপাধ্যায়। তবে হিরণ এতদিন চুপই ছিলেন। শনিবার নীরবতা ভাঙলেন অভিনেতা। সাংবাদিক বৈঠকে মুখ খুললেন তাঁর দলবদলের জল্পনা নিয়েও। প্রথমেই তিনি সাফ জানিয়ে দেন, যে ছবি প্রকাশ্যে এসেছে, তা পুরোপুরি ভুয়ো। হিরণের দাবি, প্রযুক্তির ব্যবহার করে ভুল ছবি ছড়ানো হয়েছে। এভাবে আরও অনেক কিছুই প্রকাশিত করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন। তবে অতীতে বহুবার তৃণমূল নেতাদের সঙ্গে, এমনকী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এক গাড়িতে তিনি ঘুরেছেন, এক হোটেলে থেকেছেন বলেও জানান। সেই সমস্ত পুরনো ছবিও পরবর্তীকালে ব্যবহার করা হতে পারে, এমনটাও বলেন হিরণ। স্পষ্ট ভাষায় বুঝিয়ে দেন, কোনওভাবেই তৃণমূলে যাবেন না তিনি।  

অভিষেক বন্দ্যোপাধ্যায় একাধিকবার বলেছেন, তৃণমূল দরজা খুললেই বিজেপি-র বহু নেতা যোগ দেবেন। তাঁর সুরেই এবার অভিষেককে পালটা দিলেন হিরণ। বললেন, “দরজা নয়, জানলা সামান্য খুললেই তৃণমূলে যে ভাল নেতারা রয়েছেন, তাঁরা বিজেপিতে চলে আসবেন। পশ্চিমবঙ্গকে বাঁচাতে তাঁরা বিজেপিতে যোগ দেবেন।”

[আরও পড়ুন: প্রশ্নপত্রের খসড়া আগাম জানতেন কুন্তল, পার্থর সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটে মিলল তথ্য]

এরপরই দুর্নীতি প্রসঙ্গে তৃণমূলকে তোপ দাগলেন হিরণ। বললেন, “মা-মাটি-মানুষের স্লোগান দিয়ে তৃণমূলে এসেছিলেন, কিন্তু পরে দেখা গিয়েছে সবাই চোর।” পার্থ চট্টোপাধ্যায়-সহ বহু নেতাকে ইঙ্গিতে বিঁধলেন। সব মিলিয়ে হিরণ এদিন স্পষ্ট করে দিয়েছেন, তৃণমূলের বিরুদ্ধেই তাঁর লড়াই। উদ্দেশ্য মানুষের পাশে থাকা। কোনওভাবেই তৃণমূলের সঙ্গে হাত মেলাবেন না তিনি।

হিরণের এই বক্তব্যের পালটা দিয়েছেন তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার। তিনি বলেছেন, “তৃণমূলের দরজায় কড়া নেড়ে বিফল হয়ে এসব বলছেন হিরণ।” প্রশ্ন তুললেন, বিতর্কিত ছবি নিয়ে মুখ খুলতে কেন এতদিন সময় লাগল? যদিও হিরণ  এপ্রসঙ্গে জানিয়েছেন, মধ্যপ্রদেশ থেকে ফিরে দুবাই যাওয়ায় বিতর্কিত ছবি প্রসঙ্গে মুখ খুলতে পারেননি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement