কলকাতায় বেড়াতে এসে বন্ধুর ফ্ল্যাটে রহস্যমৃত্যু ভিনরাজ্যের যুগলের, কারণ ঘিরে ধন্দ

10:35 AM Jun 16, 2022 |
Advertisement

অর্ণব আইচ: ফের কলকাতায় (Kolkata) যুগলের রহস্যমৃত্যু। কার্ল মার্কস সরণির ফ্ল্যাট থেকে উদ্ধার হল ভিনরাজ্যের যুগলের দেহ। তবে খুন নাকি আত্মহত্যা তা এখনও স্পষ্ট নয়। দেহ উদ্ধার করেছে দক্ষিণ বন্দর থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম দীনেশ কালোয়ার এবং যুবতী সঙ্গীতা লাল। দুজনই রাজস্থানের বাসিন্দা। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে খবর। তবে তাঁদের বিয়ে হয়েছিল কি না তা এখনও স্পষ্ট নয়। সূত্রের খবর, দীনেশ রাজস্থানি হলেও সঙ্গীতা ছিলেন মাদ্রাজি। দু’জনের বাড়িতে পারিবারিক অশান্তি চলছিল। সেই অশান্তির মূলে তাদের প্রেমের সম্পর্ক কিনা তাও এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: একটানা বৃষ্টিতে বিপদসীমার উপর দিয়ে বইছে তিস্তা, প্রায় বেহাল উত্তরবঙ্গ]

পুলিশ ও স্থানীয় সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, দীনেশ দুবাইয়ে কর্মরত। গত ১৩ তারিখ তাঁরা কলকাতায় আসেন। খিদিরপুরে তাঁদের বন্ধু রঞ্জিত সাউয়ের বাড়ি। বন্ধুকে জানিয়েছিলেন, কলকাতা বেড়াতে এসেছেন। দু-তিনদিন থাকবেন। বাড়ির ব্যবস্থা করে দিতে হবে। বন্ধুর অনুরোধ ফেলতে পারেননি রঞ্জিত। কার্ল মার্কস সরণিতে নিজেদের বন্ধ থাকা ফ্ল্যাটে তাঁদের থাকার ব্যবস্থা করে দেন। ফ্ল্যাটের বাসিন্দারা জানাচ্ছেন, ১৩ তারিখ দুপুরের পর থেকে দীনেশ এবং সঙ্গীতাকে সেভাবে ফ্ল্যাটের বাইরে দেখা যায়নি। বুধবার দুপুর থেকে ফ্ল্যাটের ভিতর থেকে দুর্গন্ধ বের হতে শুরু করে। খবর যায় ফ্ল্যাটের মালিক রঞ্জিত সাউয়ের পরিবারের কাছে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

প্রত্যক্ষদর্শীদের দাবি, রঞ্জিত এসে ফ্ল্যাটের দরজা ধাক্কালেও কেউ খোলেনি। এর পরই দক্ষিণ বন্দর থানায় খবর যায়। পুলিশ এসে দরজা ভেঙে দেহ উদ্ধার করে। এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সূত্রের খবর, দেহ দু’টি কালো হয়ে গিয়েছিল। কী কারণে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: মরণ হোক একসাথে! দাম্পত্য কলহে স্বামীর গায়ে আগুন লাগিয়ে তাঁকেই জড়িয়ে ধরলেন নদিয়ার বধূ]

Advertisement
Next