দেনার দায়ে আত্মহত্যা? রিজেন্ট পার্কে প্রোমোটারের ঝুলন্ত দেহ উদ্ধারে উঠছে প্রশ্ন

01:50 PM May 01, 2022 |
Advertisement

অর্ণব আইচ: খাস কলকাতায় প্রোমোটারের রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

জানা গিয়েছে, মৃত ওই প্রোমোটারের নাম সুশান্ত মুখোপাধ্যায়। বয়স ৫০ বছর। রিজেন্ট পার্ক থানা (Regent Park Police Station) এলাকার রিজেন্ট কলোনির বাসিন্দা ছিলেন তিনি। দীর্ঘদিন ধরে প্রোমোটিংয়ের ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। কলকাতার বিভিন্ন এলাকায় একাধিক কাজ চলছিল। শোনা যাচ্ছে, সম্প্রতি বাজারে বহু টাকা ধার হয়ে গিয়েছিল। তা নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্তবাবু। এই পরিস্থিতিতে রবিবার সকালে বাড়ি থেকে উদ্ধার হয় প্রোমোটারের ঝুলন্ত দেহ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে অবসাদের কারণেই আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: সরকারি চাকরির নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা! গ্রেপ্তার তৃণমূল বিধায়কের ‘আপ্ত সহায়ক’]

খবর পেয়েই ঘটনাস্থলে যায় রিজেন্ট পার্ক থানার পুলিশ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, দেনার দায়েই আত্মঘাতী হয়েছে ওই প্রোমোটার। তবে এর নেপথ্যে সম্পর্কের টানাপোড়েনের তত্বও উড়িয়ে দিতে পারছেন না তদন্তকারীরা। কারণ হিসেবে জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে বনিবনা ছিল না ওই প্রোমোটারের। সেই সংক্রান্ত কোনও কারণে সুশান্ত আত্মঘাতী হয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertising
Advertising

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হচ্ছে। আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি? সেক্ষেত্রে কারণ কী? গোটা বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে। মৃতের পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে এ বিষয়ে কথা বলা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: যৌন নিগ্রহের ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে নাবালিকাকে লাগাতার নির্যাতন! নৃশংসতার সাক্ষী বোলপুর]

Advertisement
Next