যাদবপুরে তরুণীর রহস্যমৃত্যু, লিভ ইন সঙ্গী বাড়ি থেকে বের হওয়ার পরই উদ্ধার দেহ

03:36 PM Jun 26, 2022 |
Advertisement

অর্ণব আইচ: খাস কলকাতায় তরুণীর রহস্যমৃত্যু। যাদবপুরের ছিটকালিকাপুরে ঘর থেকে লিভ ইন সঙ্গী বেরনোর পরই উদ্ধার হয়েছে দেহ। গলায় মিলেছে আঘাতের চিহ্ন। ফলে প্রাথমিকভাবে অনুমান, খুন করা হয়েছে তরুণীকে। ইতিমধ্যেই ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার নেপথ্যে উঠে আসছে সম্পর্কের টানাপোড়েনের তত্ব। তবে কি খুনের নেপথ্যে লিভ-ইন পার্টনার? এখনও ধোঁয়াশা।

Advertisement

জানা গিয়েছে, মৃত মহিলার বয়স আনুমানিক ৩৫ বছর। মাস খানেক আগে যাদবপুরের ছিটকালিকাপুর এলাকার একটি বাড়ি ভাড়া নিয়েছিলেন তিনি। পুরুষ সঙ্গীর সঙ্গে সেখানেই থাকতেন। সূত্রের খবর, শনিবার ওই যুগলের বাড়িতে বেশ কয়েকজন এসেছিল। তারা চলেও যান। রবিবার সকালে বাড়ির মালিক মৃতার লিভ ইন সঙ্গীকে বেরিয়ে যেতে দেখেন। এরপরই স্থানীয়রা তরুণীর মৃত্যুর ঘটনাটি জানতে পারে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় যাদবপুর থানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে দরজা বাইরে থেকে বন্ধ। এরপরই দরজা ভেঙে দেহটি উদ্ধার করে পুলিশ।

[আরও পড়ুন: ‘ব্যাস, একবার…’, ছাত্রীকে বাড়িতে ডেকে ধর্ষণের চেষ্টা, কাঠগড়ায় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার গলায় শ্বাসরোধ করে খুনের চিহ্ন পাওয়া গিয়েছে। রবিবার সকালেই ঘটনাস্থলে যান লালবাজারের হোমিসাইড শাখার আধিকারিকরা। জানা গিয়েছে, এদিন সকালেই শেষ বার দেখা গিয়েছিল মৃতার পুরুষ সঙ্গীকে। তারপর থেকে বেপাত্তা তিনি। এই বিষয়টাই ভাবাচ্ছে তদন্তকারীদের। তবে কি গোটা ঘটনার নেপথ্যে ওই যুবক? উঠছে প্রশ্ন। 

Advertising
Advertising

তদন্তকারী আধিকারিকরা জানিয়েছেন, দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গতকাল কারা এসেছিলেন, পুরুষ সঙ্গীর সঙ্গে কেমন সম্পর্ক ছিল তরুণীর তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি এই ঘটনার নেপথ্যে লিভ ইন পার্টনার, নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য তা জানার চেষ্টায় তদন্তকারীরা।

[আরও পড়ুন: ওয়ার্ড অঞ্চল কমিটি গড়তে নেমেও ধাক্কা, জাতীয় কর্মসমিতির বৈঠকের আগে অস্বস্তিতে বিজেপি]

Advertisement
Next