shono
Advertisement

খাস কলকাতায় বৃদ্ধ দম্পতির রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ

মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশ।
Posted: 01:46 PM Nov 24, 2020Updated: 01:46 PM Nov 24, 2020

অর্ণব আইচ: বৃদ্ধ দম্পতির পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল গিরিশ পার্ক (Girish Park) এলাকায়। খবর পেয়েই দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

জানা গিয়েছে, মৃত দম্পতির নাম বিশ্বজিৎ মিত্র ও শিপ্রা মিত্র। দীর্ঘদিন ধরেই তাঁরা রামদুলাল সরকার স্ট্রিটের একটি আবাসনে থাকতেন। প্রতিবেশী সূত্রে খবর, শেষ কয়েকদিন ধরে ওই দম্পতির দেখা পাননি তাঁরা। প্রথম দিকে বিষয়টিকে গুরুত্ব দেননি কেউই। কিন্তু এরপরই মিত্র দম্পতির ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পান প্রতিবেশীরা। ক্রমেই গন্ধের তীব্রতা বাড়ায় মঙ্গলবার খবর দেওয়া হয় গিরিশ পার্ক থানায়।

[আরও পড়ুন: ধৃত ভুয়ো চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টের সঙ্গে কি এনামুল-লালারও যোগ রয়েছে? প্রমাণ খুঁজছে গোয়েন্দারা]

খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভাঙতেই উদ্ধার হয় দম্পতির পচাগলা দেহ (Body)। তড়িঘড়ি দেহদুটি পাঠানো হয় আরজিকর মেডিক্যাল কলেজে। কিন্তু কীভাবে মৃত্যু হল দম্পতির? শারীরিক অসুস্থতা নাকি কোনও কারণে আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন দম্পতি? নাকি খুন? ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই তা স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ। সূত্রের খবর, ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট মেলেনি। মৃতদের সঙ্গে ওই ফ্ল্যাটে আর কেউ থাকতেন কি না, কারও যাতায়াত ছিল কি না, তা জানার চেষ্টা করছে গিরিশ পার্ক থানা।

[আরও পড়ুন: শিয়ালদহ স্টেশনের ব্যারিকেড যেন মরণফাঁদ! ভিড়ে অসুস্থ হয়ে যাত্রীর মৃত্যুতে ক্ষোভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement