shono
Advertisement

কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজে আত্মঘাতী ডাক্তারি ছাত্র, কারণ নিয়ে ধোঁয়াশা

বেশ কিছুদিন ধরেই অবসাদে ভুগছিলেন তিনি বলে খবর। The post কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজে আত্মঘাতী ডাক্তারি ছাত্র, কারণ নিয়ে ধোঁয়াশা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:00 PM Sep 16, 2020Updated: 09:00 PM Sep 16, 2020

অভিরূপ দাস: ন্যাশনাল মেডিক্যাল কলেজের হস্টেলের বন্ধ ঘর থেকে উদ্ধার হল এমবিবিএস ফাইনাল ইয়ারের ছাত্রর ঝুলন্ত দেহ। বুধবার সকালে দেহটি উদ্ধার করে বেনিয়াপুকুর থানার পুলিশ। তাঁর বাড়ি গোসাবার বৈরাগী পাড়ায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম দিব্যেন্দু সর্দার (২৪)। ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমাণ আত্মহত্যা করেছেন ওই ডাক্তারির ছাত্র।

Advertisement

[আরও পড়ুন: ‘পালঘরে সাধু হত্যার সময় কোথায় ছিলেন আপনি?’ জয়া বচ্চনকে তীব্র আক্রমণ লকেটের]

কেন আচমকা আত্মহত্যা করলেন ওই জুনিয়র চিকিৎসক? সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই অবসাদে ভুগছিলেন তিনি। তাঁর অস্বাভাবিক মৃত্যুর জন্য এই অবসাদকেই দায়ী করছেন সহপাঠীরা। ৫৯এ/ডি বেনিয়াপুকুর রোডের ন্যাশনাল মেডিক্যাল কলেজের মেইন হস্টেল। সেই হস্টেলের পাঁচতলার একটি ঘরে থাকতেন দিব্যেন্দু। এদিন সকালে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখে সন্দেহ হয় হোস্টেলের কর্মচারীদের। তাঁরা দিব্যেন্দুর বন্ধুদের খবর দেন। ডাকাডাকি করেও কোনও সাড়া মেলেনি। অবশেষে খবর দেওয়া হয় পুলিশে। দরজা ভেঙে দেখা যায় সিলিং থেকে ঝুলছে দিব্যেন্দুর দেহ।

বিছানার চাদর থেকে গলায় ফাঁস লাগিয়েছে এমবিবিএস এর ফাইনাল ইয়ারের ওই ছাত্র। সহপাঠীদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে পড়াশোনা নিয়ে অবসাদে ভুগছিলেন। তাছাড়াও বছর চব্বিশের দিব্যেন্দুর এক আত্মীয় সম্প্রতি মারা যান। সে ঘটনাও তাঁর মনে গভীর প্রভাব ফেলেছিল। গোসাবায় তাঁর পরিবারের লোকেদের খবর দেওয়া হয়। শোকস্তব্ধ তাঁরা। থমথমে হস্টেল চত্বরও।

[আরও পড়ুন: সেপ্টেম্বরে রাজ্যে খুলছে না স্কুল, কেন্দ্রের নির্দেশ সত্ত্বেও স্পষ্ট করে দিলেন শিক্ষামন্ত্রী]

The post কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজে আত্মঘাতী ডাক্তারি ছাত্র, কারণ নিয়ে ধোঁয়াশা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement